Connect with us

দেশজুড়ে

ঝিনাইদহে বন্দুক যুদ্ধে কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা নিহত, অস্ত্র-গুলি-বোমা উদ্ধার

Published

on

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহ সদরের চুটলিয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে বিপ্লবী কমিউনিস্ট পার্টির (হক গ্র“প) আঞ্চলিক নেতা রফিউল ইসলাম ওরফে ছোট তারেক (৩৮) নিহত হয়েছে। নিহত তারেক ঝিনাইদহ সদরের গুচ্ছ গ্রামের জলিল উদ্দিনের ছেলে।
এ ঘটনায় র‌্যাবের ২ কনস্টেবল আহত হয়েছে বলে দাবি করেছে র‌্যাব। ঘটনাস্থল থেকে র‌্যাব ২টি ৯এমএম পিস্তল, ২টি রিভলবার, ২টি শাটারগান, ১০ রাউন্ড গুলি, ৬টি পেট্রোলবোমা, ২টি ম্যাগজিন এবং পেট্রোল ও খালি বোতলসহ বোমা বানানোর সরঞ্জাম উদ্ধার করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি হত্যাসহ ৮টি মামলা রয়েছে।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, সোমবার রাতে বিষয়খালী বাজার এলাকা থেকে তারেক কে আটক করা হয়। পরে মঙ্গলবার ভোররাতে তাকে নিয়ে র‌্যাব অস্ত্র উদ্ধারের জন্য বের হয়। তারা সদর উপজেলার চুটলিয়া নামক স্থানে পৌঁছালে তারেক এর সহযোগীরা তারেককে ছিনিয়ে নেওয়ার জন্য র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় র‌্যাব পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধ শুরু হয়। যুদ্ধের এক পর্যায়ের ছোট তারেক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ক্রস ফায়ারে আহত হয়। এ সময় র‌্যাবের কনস্টেবল মিলন সাহা ও গোলাম মোস্তফা আহত হয়। ছোট তারেককে উদ্ধার করে স্থানীয় সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *