Connect with us

জাতীয়

টঙ্গীর অগ্নিকান্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩৪

Published

on

tongiঅনলাইন ডেস্ক: গাজীপুরের টঙ্গীর টাম্পাকো ফয়েলসে বয়লার বিস্ফোরণের পর সৃষ্ট অগ্নিকাণ্ডের ঘটনায় আহত মনোয়ার হোসেন (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে ওই কারখানায় দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৪।
গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি মারা যান। ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে আজ বুধবার সকালেও সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা টাম্পাকোর ধ্বংসস্তূপ অপসারণ ও উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছেন।
নিহত মনোয়ার হোসেন শরীয়তপুরের নড়িয়ার আনাখন্দ এলাকার মমতাজ উদ্দিন দেওয়ানের ছেলে। মনোয়ার ওই কারখানার লেদ সেকশনের ইনচার্জ ছিলেন।
মনোয়ারের ভাতিজা রবিউল বাশার সুজন জানান, শনিবার দুর্ঘটনার দিন কারখানার ধসে পড়া দেওয়ালে চাপা পড়েন তার চাচা। উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে থেকে তাকে ধানমণ্ডির নর্দান হাসপাতালে ভর্তি করা হয়। তিনি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে সংজ্ঞাহীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি মারা যান বলে জানান রবিউল।
রবিউল জানান, স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে টঙ্গীর ফকির মার্কেট এলাকায় (জাপানী বাড়ি) ভাড়া বাড়িতে থাকতেন।
ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ জানান, আজা সকাল ১০টার দিকে মনোয়ার হোসেনের লাশের সুরতহাল রিপোর্ট করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
টঙ্গী থানার উপপরিদর্শক ও টাম্পাকোর দুর্ঘটনায় করা মামলার তদন্ত কর্মকর্তা সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এর ফলে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ হলো। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ১০ জন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *