Connect with us

টাঙ্গাইল

টাঙ্গাইলে বাস উল্টে নিহত ৪

Published

on

tangailফাইল ছবি।

ভূঞাপুর(টাঙ্গাইল)সংবাদদাতা: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে বাস ও ভটভটির সংঘর্ষের ঘটনায় বাস উল্টে ৪ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২০ বাসযাত্রী। শুক্রবার ভোরে উপজেলার পৌলী নামক স্থানে এ ঘটনাটি ঘটে। আহতদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে হাইওয়ে পুলিশের সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার পৌলী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইঞ্জিন চালিত ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৪ বাসযাত্রীর মৃত্যু হয়।
এ সময় আহত হয়েছে অনন্ত ২০ বাসযাত্রী। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- লালমনির হাট জেলার হাতিবান্দা গ্রামের আব্বাস আলীর ছেলে আহসান হাবিব (১০), ফিলু মোস্তাফিজ এর স্ত্রী আসমা বেগম (৪০), পাট গ্রামের মমিনুর রহমান (৩৫), রিপন (৩০)।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *