Connect with us

Highlights

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ কোচ-রাজবংশী-বর্মন সংগঠনের উদ্দ্যেগে খাদ্য সামগ্রী বিতরণ

Published

on

বাদল, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ কোচ-রাজবংশী-বর্মন সংগঠনের উদ্দ্যেগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

নোভেল করোনাভাইরাস বা কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ০৭ এপ্রিল (মঙ্গলবার) সকাল ১১টায় বলদা পুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১০০টি আদিবাসী কোচ-বর্মন এবং হত দরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

ঠাকুরগাঁও বাংলাদেশ কোচ-রাজবংশী-বর্মন সংগঠনের সভাপতি বকুল চন্দ্র বর্মনের সভাপতিত্তে বিশেষ অতিথি ছিলেন ৩নং আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, ২১নং ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সুদেব চন্দ্র বর্মন প্রধান শিক্ষক মধুপুর কাকলী উচ্চ বিদ্যালয়, নিকুঞ্জ কুমার বর্মন প্রধান শিক্ষক আসাননগর সরকারী প্রাথমিক বিদ্যালয়, দীপক চন্দ্র বর্মন, সুমন চন্দ্র বর্মন, নিখিল চন্দ্র বর্মন (সাধারন সম্পাদক ৩নং আকচা ইউনিয়ন ছাত্রলীগ), আপেল বর্মন, সৌরভ বর্মন ও পরিমল চন্দ্র বর্মনসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

ঠাকুরগাঁওয়ে বসবাসরত কোচ-বর্মন সম্প্রদায়ভুক্ত আদিবাসী জনগোষ্ঠীর পরিবারসহ ঠাকুরগাঁও জেলার ১০০টি হত দরিদ্র পরিবারকে চাল, লবন ও আলু প্রদান করা হয়।

উল্লেখ্য, ইতিপূর্বে এই সংগঠন ঠাকুরগাঁও জেলার ৩০০টি আদিবাসী ও হত দরিদ্র পরিবারের মাঝে হ্যান্ড সাবান, মাক্স ও সচেতনতামুলক লিফলেট বিতরন করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *