Connect with us

দেশজুড়ে

ঢাকা-খুলনা মহাসড়কে বাস খাদে পড়ে স্কুল ছাত্র নিহত; আহত ১০

Published

on

মাদারীপুর প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুর জেলার শিবচর উপজেলার সূর্য্যনগরে সোমবার দুপুরে ঢাকাগামী ইমাদ পরিবহণের একটি যাত্রীবাহী বাসের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই এক স্কুল ছাত্র মারা গেছে। এছাড়াও নিহতের বোনসহ ১০ জন যাত্রী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী বোরহান ফকির, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকাগামী ইমাদ পরিবহণের একটি যাত্রীবাহী বাসের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ওয়ার্কশপের দোকানে মেরামতের জন্য দাঁড় করানো একটি মাটি টানার ট্রাক ও একটি নসিমনের সাথে ধাক্কা লাগে।
এসময় পাশে দাড়িয়ে থাকা দুই শিশুও চাপা পড়ে। এতে বাস চাপায় ঘটনাস্থলেই শিবচরের গুপ্তেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র মো. সাজ্জাদ সরদারের মৃত্যু ঘটে। নিহত সাজ্জাদ সরদার সন্নাসিরচর ইউনিয়েনের গুপ্তেরচর গ্রামের জাহাঙ্গীর সরদারের ছেলে।
অপর শিশু নিহতের বোন রিক্তা আক্তারকে দ্রুত গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়াও দুর্ঘটনা কবলিত বাসের আরও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে পাঁচ্চর হাইওয়ে পুলিশ সার্জেন্ট আরিফ খান বলেন, ‘খবর শুনে দ্রুত হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছে।
শিবচর থানা পুলিশের উপপরিদর্শন আবুল খায়ের ঘটনাস্থল পরিদর্শন করেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *