Connect with us

বিনোদন

তামিল নায়িকা সাবর্না সাবুরের রহস্যজনক মৃত্যু

Published

on

ssভারতের জনপ্রিয় তামিল অভিনেত্রী সাবর্না সাবুর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, হাতের শিরা কেটে আত্মহত্যা করেছেন তিনি। কিন্তু, ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার আগে আত্মহত্যা না খুন, তা নিয়ে নিশ্চিত নয় চেন্নাই পুলিশ। তাই সাবর্নার অস্বাভাবিক মৃত্যু নিয়ে তদন্ত নেমেছে পুলিশ।

প্রতিবেশীরা পুলিশকে জানান, গত কয়েক দিন ধরে ফ্ল্যাটের বাইরে বের হতে দেখা যায়নি ওই অভিনেত্রীকে। শুক্রবার তার ফ্ল্যাট থেকে পঁচা দুর্গন্ধ পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ ফ্ল্যাটে ঢুকে দেখতে পান মেঝেতে পড়ে ওই অভিনেত্রীর দেহ। চারপাশে চাপচাপ শুকিয়ে যাওয়া রক্ত। এছাড়া অভিনেত্রীর হাতের শিরা কাটা।

পুলিশ জানায়, সাবর্নার চেন্নাইয়ের ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ করা ছিল না। ফলে, বাইরের কেউ এসে তাকে খুন করে গেছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, তামিল ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর খবর শুনেই চেন্নাইয়ের মাদুরাভোয়ালের ফ্ল্যাটে যান ডেপুটি কমিশনার অফ পুলিশ।

সান টিভি’র জনপ্রিয় ধারাবাহিক ‘পাসামালার’-এ একটা সময় নিয়মিত দেখা গেছে তাকে। বেশ কিছু টিভি শোয়ের সৌজন্যে যথেষ্ট জনপ্রিয় ছিলেন ছোটপর্দায়। তার মৃত্যুর খবরে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি। ঘনিষ্ঠরা জানিয়েছেন, কিছুদিন ধরে মনমরা হয়েছিলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, এ বছরেরই মার্চে আরও এক তামিল অভিনেতা এস সাই প্রশান্তের অস্বাভাবিক মৃত্যু হয়। চেন্নাইয়ের বাড়ি থেকে তার দেহ উদ্ধার করেছিল পুলিশ। ব্যক্তিগত কোন কারণে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন প্রশান্ত।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *