Connect with us

দেশজুড়ে

থানায় মামলা করে প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নড়াইলের রহিম

Published

on

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের চন্ডিবরপুর গ্রামের আঃ রহিম শেখ (৫২) ছোটবেলা থেকেই পারিবারিকভাবে বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। আওয়ামীলীগের কোন মিছিল, মিটিং এর কথা শুনলেই ছুটে যায় সেখানে। এলাকায়ও তাঁকে সবাই চেনে আওয়ামীলীগ রহিম নামে। আর এই পরিচিতি একদিন তার জীবনে বড় ধরনের আঘাত আনবে সেটা জানত না সে।

গত ৫ জুন রাতের বেলায় নিজ গ্রামের রাস্তার পাশের একটি দোকান থেকে বাড়ি ফেরার পথে এলাকার কিছু লোক এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তাঁকে। এসময় তার সাথে থাকা তার ভাতিজাও আহত হয়। প্রথমে তাদেরকে নড়াইল সদর হাসপাতলে আনলে ডাক্তাররা সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে ২ সপ্তাহ চিকিৎসা নিয়ে এখন হাতে ব্যান্ডেজ বাধা অবস্থায় দ্বারে দ্বারে ঘুরছেন প্রাণের ভয়ে।

আর তার ভাতিজা এখনও খুলনা মেডিকেল হাসপাতালে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছে। ঘটনায় এলাকার ১২ জনের নাম উল্লেখ করে নড়াইল সদর থানায় মামলা করে তাঁর ভাই (মামলা নং ০৬ তাং ০৭-০৬-২০১৫)। আর এই মামলা করার পর থেকেই আসামিরা রহিম এর পরিবারকে বিভিন্ন সময় বাড়িতে গিয়ে মামলা তোলার জন্য হুমকি দিচ্ছে। মামলা না তুললে পরিবারের সবাইকে মেরে ফেলবে বলে হুমকি ধামকি দিচ্ছে আসামিরা।

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও নড়াইল সদর থানা আওয়ামীলীগ নেতা আঃ রহিম শেখ বলেন, ঘটনার দীর্ঘদিন পার হলেও আসামিরা এলাকায় বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে আর আমি ও আমার পরিবার চরম আতংকের মধ্যে দিনাতিপাত করছি। এখনও একটি আসামিও পুলিশ ধরতে পারেনি।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মতিয়ার রহমান জানান, মামলা হওয়ার পর আমরা বিভিন্ন সময়ে আসামিদের আটক করার জন্য এলাকায় অভিযান অব্যাহত রাখছি। আশা করি স্বল্প সময়ের মধ্যে আসামিরা আটক হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *