Connect with us

দিনাজপুর

দিনাজপুরের বীরগঞ্জে আত্রাই নদী থেকে যুবকের লাশ উদ্ধার

Published

on

দিনাজপুর প্রতিনিধি  :  দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নদী থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর জন্তিয়া ঘাটের বালুচর থেকে শুক্রবার দুপুর ১টায় লাশটি উদ্ধার করা হয়। লাশের পরনে হলুদ প্যান্ট ও সবুজ-কালো শার্ট ছিল।

পাল্টাপুর ইউনিয়ন পরিষদ সদস্য মো. বাবুল হোসেন জানান, স্থানীয় জেলেরা নদীতে মাছ ধরতে গেলে যুবকের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বীরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো . হেলাল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান হয়েছে।

তিনি আরও জানান, লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মুখ ও শরীরের কিছু অংশে পুড়ান কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে দাহ্য পদার্থ মুখে ঢেলে তাকে হত্যা করা হতে পারে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে এটি হত্যা না অন্যকিছু। তবে সবার আগে লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *