Connect with us

দিনাজপুর

দিনাজপুরের বীরগঞ্জে গলা কাটার পর তরুণীকে পুড়িয়ে হত্যা

Published

on

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় রুমানা আকতার (২২) নামে এক তরুণীকে গলা কেটে ও আগুনে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার সুজালপুর ইউনিয়নের নাপিত পাড়া এলাকা বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গাবুর আলী জানান, দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। কী কারণে ঘটনাটি ঘটেছে তা বলা যাচ্ছে না। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে তিনি জানান।

বীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, রাত সাড়ে ৯ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। রুমানাকে গলা কেটে হত্যা করা হয়েছে। এর আগে শক্ত কিছু দিয়ে আঘাত করে তার মাথা থেতলিয়ে দেয় ঘাতকরা। হত্যার পর শরীরে আগুন ধরিয়ে দেয় তারা। তার চুল ও মুখমন্ডল পুড়ে গেছে। পরনে বোরখার উপরের অংশ পুড়ে যায়। ধারণা করা হচ্ছে, ঘাতকরা মৃত্যু নিশ্চিত করার পর কেউ যেন লাশ শনাক্ত করতে না পারে, সেজন্য আগুন ধরিয়ে দেয়।
লাশ উদ্ধারের পরপর রুমানার বাবা আব্দুল মালেক সরকারকে খবর দেয়া হয়। পারিবারিক সূত্র জানায়, ঘটনার দিন রুমানা বিকাল সাড়ে ৩ টার দিকে বীরগঞ্জ বাজারে দাঁতের চিকিত্সকের কাছে যান। সন্ধ্যায় বাড়ি না ফেরায় তার বাবা মোবাইলে ফোন করে সংযোগ বিচ্ছিন্ন পায়।
দিনাজপুর জেলা পুলিশ সুপার রুহুল আমিন জানান, ‘ঐ কলেজ ছাত্রী ঠাকুরগাঁও সড়ক দিয়ে বাড়ি যাওয়ার কথা । কিন্তু আমতলী রণগাঁও সড়ক ব্যবহার নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকান্ড। কারণ তার মোবাইল ফোনটি ঘাতকরা নিয়ে গেলেও ভ্যানিটি ব্যাগটি নেয়নি।’

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *