Connect with us

দিনাজপুর

দিনাজপুরে বন বিভাগের জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

Published

on

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় বন বিভাগের জমি দখলকে কেন্দ্র করে আমিনুল ইসলাম বাবু (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন। আহতদের স্থানীয় ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সংঘর্ষে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার সময় উপজেলার কুশদহ ইউনিয়নের গিলাঝুকি গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে। রাতে চিকিৎসাধীন অবস্থায় রমেক হাসপাতালে মৃত্যু হয় আমিনুল ইসলাম বাবুর। নিহত আমিনুল ইসলাম বাবু পার্বতীপুর উপজেলার মাইকপাড়া গ্রামের সাখায়াত হোসেনের ছেলে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেলে বন বিভাগের জমি দখলকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ২১ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত সাত জনকে রমেক হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার রাতে রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিনুল ইসলাম বাবু নামের একজন মারা যায়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করেছে। নবাবগঞ্জ থানায় বর্তমানে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *