Connect with us

দিনাজপুর

দিনাজপুরে সংঘর্ষে নিহত ১ আহত ২

Published

on

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে রাস্তায় বৈদুতিক বাতি লাগানোকে কেন্দ্র করে প্রতিবেশী চাচাতো ভাই ’র সাথে সংঘর্ষে পিতা নিহত এবং দু’ছেলে আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০টায় পার্বতীপুর উপজেলার হামিদপুর গ্রামে। নিহত হয়েছেন পিতা ছোবদার হোসেন (৫৫) আর আহত হয়েছেন তার দু’ছেলে হারুর উর রশিদ (৩৫) ও আমিনুল ইসলাম (৩২)। আহত দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পার্বতীপুর থানার অফিসার ইনচার্জ( ওসি) মাহবুবুল আলম জানিয়েছেন, হামিদপুর গ্রামে বুধবার রাত ১০টায় বাড়ির পাশে রাস্তায় বৈদুতিক বাতি লাগানোকে কেন্দ্র করে ছোবদার হোসেনের সাথে তার প্রতিবেশী চাচাতো ভাই সামসুল হোসেন (৫৫) এর বাক-বিতন্ডতা শুরু হয়। এ সময় ছোবদার হোসেনের ছেলে হারুর উর রশিদ (৩৫) ও আমিনুল ইসলাম (৩২) এবং সামসুল হোসেনের ছেলে হাসান (২৬) ও রিংকু (২২) ঘটনাস্থলে আসলে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে চাচাতো ভাই সামসুল হোসেন ও তার দু’ছলে হাসান (২৬) ও রিংকু’র অতর্কিত লাঠি’র আঘাতে ঘটনাস্থলে ছোবদার হোসেন (৫৫) নিহত হয়। আহত হয় ছোবদার হোসেন (৫৫) এর দু’ছেলে হারুর উর রশিদ (৩৫) ও আমিনুল ইসলাম (৩২)।
তিনি আরও জানান, ঘটনার পর থেকেই সামসুল হোসেন ও তার দু’ছলে হাসান (২৬) ও রিংকু পলাতক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
এদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোবদার হোসেনের সাথে তার প্রতিবেশী চাচাতো ভাই সামসুল হোসেনের বিরোধ চলছিলো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *