Connect with us

দিনাজপুর

দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি মিন্টুর জামিন নাকচ জেল হাজতে প্রেরণ

Published

on


ddddআদালত প্রতিনিধি, দিনাজপুর:
দিনাজপুরে ভাংচুর, ককটেল বিস্ফোরণ ও নাশকতামূলক ঘটনার সাথে জড়িত ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশরাফের বাড়ীতে ভাংচুর করার অভিযোগে দায়েরকৃত মামলায় জেলা বিএনপি’র সভাপতি লুৎফর রহমান মিন্টুর জামিন আবেদন নাকচ করে তাঁকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজ সোমবার দুপুর ১টা ৪০ মিনিটে দিনাজপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ কামাল হোসেনের আদালতে জেলা আওয়ামী লীগ নেতা মির্জা আশফাক হোসেনের দায়েরকৃত নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলার আসামী জেলা বিএনপি’র সভাপতি লুৎফর রহমান মিন্টু আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। বিচারক তার জামিন নাকচ করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। পরে তাকে কড়া পুলিশ প্রহরায় দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়।

গত ৫ জানুয়ারী দিনাজপুর শহরের মুন্সিপাড়ায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেনের মার্কেটের দোকানপাট, দিনাজপুর শাখা ঢাকা ব্যাংক ও ১টি বীমা অফিসসহ বাসভবনে ভাংচুর, ককটেল বিস্ফোরন ও লুটপাটসহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে মির্জা আশফাক ৭ জানুয়ারী কোতয়ালী থানায় জেলা বিএনপি’র সভাপতি লুৎফর রহমান মিন্টুকে হুকুমের আসামী করে ১৩ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ৩/৪শ জন বিএনপি-জামায়াত ক্যাডারদের আসামী করে নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। উক্ত মামলার হুকুমের আসামী জেলা বিএনপি’র সভাপতি লুৎফর রহমান মিন্টু হাইকোর্ট থেকে ৪সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন নেয়। জামিন শেষে গতকাল সোমবার দুপুরে উচ্চতর আদালতের আদেশ মোতাবেক দিনাজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করলে বিচারক উক্ত আদেশ প্রদান করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *