Connect with us

দেশজুড়ে

দেশের অর্থনেতিকে বাধাগ্রস্থ করতে জঙ্গিদের আমদানি- ডিআইজি রংপুর রেঞ্জ

Published

on

Dig Rangpur
রংপুর প্রতিনিধিঃ বাংলাদেশ একটি সুখি সমৃদ্ধির দেশ, বীরের দেশ যে দেশের মাটিতে বীর বাঙ্গালীরা দেশকে স্বাধীন করে শুয়ে আছে। যে দেশের ইতিহাস বুকের তাজা রক্ত দিয়ে স্বাধীনতা ছিনিয়ে আনার ইতিহাস স্বর্ণাক্ষরে লেখা আছে। দেশকে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মিলিত প্রচেষ্টায় মধ্যমায়ের দেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক সেই সময়ে দেশের অর্থনেতিকে বাধাগ্রস্থ করতে বাংদেশের শত্রুরা, ধর্মের শত্রুরা জঙ্গিবাদের আমদানি করেছে। এই জঙ্গি সন্ত্রাসবাদকে বীর বাঙ্গালীরা বাংলার মাটি থেকে চিরতরে নিশ্চিন্ন করবে। শনিবার দুপুরে পীরাগাছা উপজেলা হলরুমে জঙ্গি সন্ত্রাস ও নামকতা বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম পিপিএম) এসব কথা বলেন। জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ জনপ্রতিরোধ গড়ে তোলার এবং পুলিশ প্রশাসনকে সটিক তথ্য দিয়ে সহযোগিতা করারও আহবান জানান তিনি।
পীরগাছা থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে বক্তব্য রাখেন নবাগত জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান মিজান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক, রংপুর জেলা সন্ত্রাস ও নাশকতা বিরোধী কমিটির সাধারন সম্পাদক নজরুল ইসলাম হক্কানী,অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট একেএম মারুফ হাসান, উপজেলা নির্বাহী অফিসার আলিয়া ফেরদৌস জাহান, পীরগাছা উপজেলা চেয়াম্যান আফছার আলি, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন প্রমুখ।
সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) সাইফুল ইসলাম সাইফের সঞ্চালনায় আরও উপিস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি হাকিম সরদার,উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন অনু, আমিনুল ইসলাম রাঙ্গাসহ পীরগাছা উপজেলার সকল ইউপি চেয়ারম্যান,সদস্য, মুক্তিযোদ্ধা,রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মী, পেশাজীবি, শিক্ষক,মিডিয়া কর্মী ও সর্বস্থরের জনগন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *