Connect with us

দেশজুড়ে

‘দেশে রাজনীতির নামে অপরাজনীতি চলছে’

Published

on

নেত্রকোনা প্রতিনিধি:
দেশে রাজনীতির নামে অপরাজনীতি চলছে। রাজনীতিকে পুঁজি করে চলছে লুটপাট। সাধারণ মানুষের কথা কেউ চিন্তা করেনা। সাধারণ মানুষকে জিম্মি করে কেউ ক্ষমতায় যেতে এবং কেউ টিকে থাকতে চায়। বিএনপি, জামাত ও আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শের মধ্যে কোন তফাৎ নেই। এদের হাত থেকে দেশবাসীকে রক্ষা করতে হবে। দেশে চলছে গুম ও হত্যার হোলিখেলা। সন্ত্রাস দমনের নামে ক্রস ফায়ারে নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে, কোন বিচার হচ্ছেনা। হাজার হাজার মানুষের সামনে ব্লগার অভিজিৎ দাসকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অথচ সরকার আজও প্রকৃত খুনিদের সনাক্ত করতে পারেনি।
গত কাল শুক্রবার বিকেলে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা সিপিবি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সিপিবির সাবেক সভাপতি ও উপদেষ্টা মঞ্জুরুল আহসান খান এসব কথা বলেন।
জেলা সিপিবির সভাপতি অধ্যাপক মোস্তফা কামালের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিপিবির সদস্য ডা. দিবালোক সিংহ, জলি তালুকদার, জেলা সিপিবির সাধারণ সম্পাদক নলীনী সরকার, ট্রেড ইউনিয়নের যুগ্ম সম্পাদক অর্নব সরকার বাপ্পী, জেলা ট্রেড ইউনিয়নের সভাপতি আনোয়ার হোসেন, অরবিন্দ সরকার বাদল, আবুল কাইয়ুম আহম্মদ প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *