Connect with us

Highlights

দেশে ১৫ হাজার টাওয়ার স্থাপনের নতুন মাইলফলক ইডটকোর

Published

on

দেশে ১৫ হাজার টাওয়ার স্থাপনের নতুন মাইলফলক অর্জন করেছে টেলিযোগাযোগ অবকাঠামো সেবা দাতা প্রতিষ্ঠান‘ ইডটকো বাংলাদেশ’। সংশ্লিষ্টরা বলেছেন, এই অর্জন ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা পূরণের ক্ষেত্রে ইডটকো বাংলাদেশের দৃঢ় প্রতিশ্রুতিরই প্রমাণ।

এ উপলক্ষে ইডটকো বাংলাদেশ-এর কেয়ার টেকার কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর আহাম্মদ জুবায়ের আলী বলেন, নিঃসন্দেহে এটি আমাদের জন্য বেশ গর্বের একটি মুহূর্ত। আমাদের প্রাথমিক লক্ষ্য বাংলাদেশে শক্তিশালী ও টেকসই টেলিযোগাযোগ অবকাঠামো গড়ে তোলা। সরকারের ডিজিটাল ভিশন অনুযায়ী আমরা দেশের ডিজিটাল রূপান্তরে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখতে সচেষ্ট রয়েছি। বাংলাদেশের টেলিযোগাযোগ খাতের অন্য অংশীদারদের সঙ্গে সক্রিয়ভাবে অংশীদারিত্ব গড়ে আমরা শেয়ার যোগ্য অবকাঠামো প্রস্তুত ও আগামী প্রজন্মের প্রযুক্তি সরবরাহের মাধ্যমে ডিজিটাল লক্ষ্য অর্জনে কাজ করে যাচ্ছি। অসংখ্য বৈশ্বিক ও অর্থনৈতিক সংকট সত্বেও ১৫ হাজার টাওয়ার স্থাপনের এই মাইলফলক গ্রাহক প্রত্যাশা মেটাতে আমাদের সক্ষমতা এবং দেশজুড়ে সবার জন্য সমান পরিসরে নেটওয়ার্কের প্রবেশাধিকার নিশ্চিত করতে আমাদের একাগ্রতার মনুমেন্ট হিসেবেই বিবেচ্য।

পনেরো হাজার টাওয়ার স্থাপনের এই স্মরণীয় উদযাপনকে ঘিরে ইডটকো বাংলাদেশ-এর ম্যানেজমেন্ট কমিটির সদস্য ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *