Connect with us

আন্তর্জাতিক

ধর্ষনের শিকার শিশুর হাত-পা কাটা নগ্ন মৃতদেহ উদ্ধার, উত্তাল মহারাষ্ট্র

Published

on

ধর্ষন Rape

অনলাইন ডেস্ক: এক নাবালিকা শিশুকে ধর্ষণের পর নৃশংসভাবে তার হাত-পা কেটে খুনের ঘটনায় উত্তাল মহারাষ্ট্র। আহমেদনগর জেলায় ক্লাস নাইনের ছাত্রীর খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে। গ্রেফতারকৃতদের মধ্যে একজন বিজেপি’র ঘনিষ্ঠ বলে অভিযোগ তুলে দেবেন্দ্র ফড়নবীশ সরকারকে একহাত নিয়েছে বিরোধীরা। সোমবার থেকে শুরু হওয়া রাজ্য বিধানসভার বাদল অধিবেশনে এই বিষয়টি তুলে ধরে সরকারকে বিপাকে ফেলার পরিকল্পনা তাদের। গত ১৪ জুলাই আহমেদনগরের খোপারদি গ্রামে এই নারকীয় ঘটনা ঘটনার তিনদিন কেটে গেলেও বিষয়টি সবার অগোচরেই ছিল।
তবে, আসন্ন বাদল অধিবেশনে এমন ট্রাম্প কার্ড পেয়ে নষ্ট করতে চায়নি বিরোধীরা। রবিবার রীতিমতো সাংবাদিক সম্মেলন করে বিষয়টি মিডিয়ার নজরে আনে তারা। তাদের অভিযোগ, স্বরাষ্ট্রমন্ত্রকে দায়িত্ব পালন করতে ব্যর্থ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। পৃথক স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি জানিয়ে বিরোধী দলনেতা রাধাকৃষ্ণ ভিকে-পাতিলের অভিযোগ, ‘ঘটনার দুদিন পর অভিযুক্তদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনদিন হয়ে গেলেও, সরকারের তরফে কোনও মন্ত্রী ধর্ষিতার পরিবারের সঙ্গে দেখা করেননি।’
তিনি জানিয়েছেন, ক্লাস নাইনের ওই ছাত্রীকে প্রথমে ধর্ষণ করা হয়। এরপর তার হা-পা কেটে তার নগ্ন দেহ ছুড়ে ফেলে দেওয়া হয় তার বাড়ির সামনে। মেয়েটির জামাকাপড় একটি গাছে ঝোলানো অবস্থায় পাওয়া যায়। যদিও রাজ্যের ডিজি প্রবীণ দীক্ষিত প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছেন অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
ধৃত সন্তোষ ভাওয়াল বিজেপি’র ঘনিষ্ঠ হওয়ায় তাকে সুরক্ষা দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছে বিরোধীরা। ভাওয়ালের ফেসবুক প্রোফাইল পিকচারে ক্যাবিনেট মন্ত্রী রাম শিণ্ডের সঙ্গে তাঁর ছবি রয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *