Connect with us

ঢালিউড

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন চমক তারা

Published

on

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা চমক তারা। যে তার অভিনয়ের মদ্ধো দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। দমা বাবার সন্তান’ ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই চিত্রনায়িকার। এ ছাড়া তার অভিনীত আর একটি ছবি মাস্তান পুলিশ। তার বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এখন পর্যন্ত তার ৯ টি ছবির আইটেম সং মুক্তি পেয়েছে। বর্তমান সময়ে ব্যাস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে কথা হয় এই চিত্রনায়িকার সাথে। সাক্ষাৎকারটি নিয়েছেন আমাদের প্রতিনিধি মারুফ সরকার।

কেমন আছেন ?
ভালো আছি। আপনি কেমন আছেন।
ভালো আছি। বর্তমান কি নিয়ে ব্যাস্ত সময় পার করছেন।

আমি একটি ইউটিউব চ্যানেল চালু করেছি। যার নাম Chamok Tara। আর এখন সেই চ্যানেলের জন্য কাজ করছি। সম্প্রতি একটি গানের মিউজিক ভিডিও শেষ করলাম। বর্তমান সম্পদনার কাজ চলছে। আশা করি রোজার ভিতর সেটা মুক্তি পাবে। আপনারা সবাই আমার চ্যানেলেরজন্য দোয়া করবেন। আর মিউজিক ভিডিও নিয়ে তেমন কিছু বলবো না সেটা আপনাদের জন্য চমক থাকবে।

আপনি তো চিত্রনায়িকা আবার আইটেম সং করেন তা মানুষ আপনাকে কোনটা হিসাবে চিনবে ?
আমি তো মঞ্চ করি তাই আমি সব কাজ করতে ভালোবাসি। আমি নায়িকা হিসাবে থাকতে চাই আবার আইটেম সং ও করতে চাই।

দমা বাবার সন্তান’মুক্তি পাওয়ার পর কেমন লেগেছে আপনার ?
সেই অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। আমার মনে এত আনন্দ হয়েছিলো যা কল্পনার বাইরে। আমি শুধু ভেবেছিলাম আমি বড় পর্দার নায়িকা। সারা বাংলাদেশের মানুষ আমাকে দেখছে।

প্রথম আইটেম সং মুক্তি পাওয়ার পর কেমন লেগেছে ?
হা হা হা হা, আমি এখন নাচ ও শিখে গেছি। খুব ভালো লাগছে আমার।

মারুফ সরকার :আপনার মঞ্চ নাটকের কি অবস্থা ?
প্রায় ১ বছর পর আগামী ২৫ মার্চ রাজধানীর বেইলি রোডের মহিলা সমিতি মিলনায়তনে সন্ধ্যায় ‘কালরাত্রি’ নাটকটির মঞ্চায়ন হবে। এই নাটকের গল্পের প্রধান দুটি কেন্দ্রীয় চরিত্রের একটিতে অভিনয় করছিআমি। আপনারা সবাই অবশ্যই আমার মঞ্চ নাটকটি দেখতে আসবেন।

সর্বশেষ দর্শকদের উদ্দেশে কিছু বলেন ?
আপনারা অবশ্যই বাংলা ছবি,নাটক ও মঞ্চ নাটকদেখবেন। আপনারা এগুলো দেখলেই আমাদের কাজের সার্থকতা বাড়বে। আমরা কাজের অনুপ্রেরণা পাবো আরো বেশি বেশি কাজ করতে পারবো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *