Connect with us

দিনাজপুর

নবাবগঞ্জে ঘুমন্ত অবস্থায় স্কুল ছাত্রীকের দার্য পদার্থ নিক্ষেপ

Published

on

nobabgonjনবাবগঞ্জ প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে ঘুমন্ত স্কুল ছাত্রীর শরীরে দার্য পদার্থ নিক্ষেপের ঘটনায় অভিযোগ থেকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। সোমবার ভোর সাড়ে ৪ টায় উপজেলার ২নং বিনোদনগর ইউনিয়নের কলমদারপুর (কদমতলী) গ্রামের শাহিনুর ইসলামের মেয়ে বিনোদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনী পড়ুয়া ছাত্রীকে একই গ্রামের মানিকের পুত্র নাছিম(১৪) জানালা দিয়ে ওই ছাত্রীর শরীরে দার্য পদার্থ নিক্ষেপ করে। এতে গলার নীচে ও ২ হাতে আঙ্গুলের অগ্রাভাগে ফোসকা পড়ে যায়।
পরে থানায় সংবাদ দিলে অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নেন।
কর্তব্যরত চিকিৎসক আরবাব সরকার জানান- দার্য পদার্থ ছুড়ে দেওয়ায় বড় ধরণের বার্ন এর ক্ষত হয়নি।
এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা শাহিনুর ইসলাম বাদী হয়ে নাবালিকা মেয়েকে দার্য পদার্থ ছোড়ার অপরাধে নবাবগঞ্জ থানায় একটি মামলা রুজু করে, যার নং- ০১, ০৫/০৯/১৬ ইং।
এ বিষয়ে থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন জানান, ওই মামলায় অভিযুক্ত নাছিম’কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মেয়েটির মা অভিযোগ করে জানান, ওই বখাটে ছেলে প্রায়শই তার মেয়ে উত্যাক্ত করত। এ ঘটনায় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. বজলুর রশীদ, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শরিফ হোসেন, ওয়াহিদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজনুর রহমান জানান, এ ঘটনায় অভিযুক্ত বখাটের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *