Connect with us

দেশজুড়ে

নান্দাইলে চাঞ্চল্যকর দু’সহোদর হত্যা মামলায় ৪ আসামি গ্রেফতার

Published

on

পৌর প্রতিনিধি, নান্দাইল:
ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের রাজাবাড়ীয়া গ্রামে গত ১০ অক্টোবর’১৪ দুই সহোদর হত্যা মামলার ১০ আসামির মধ্যে ৪ আসামিকে গত (৮ ফেব্র“য়ারি) রবিবার ময়মনসিংহ শহর হতে গ্রেফতার করেছে ময়মনসিংহের সিআইডি’র উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকতা সৈয়দ ইফতেখার হোসেন। গ্রেফতারকৃতরা হলো আল মামুন (২৫), নূর মামুন (১৮), আবুল খায়ের (৫৫) ও আবুল জফর (৪৫)।
ঘটনার বিবরণে প্রকাশ, গত বছরের ১০ অক্টোবর ভোর আনুমানিক ৫ টার দিকে মামলার বাদী কমলা আক্তারের ভাসুর আব্দুস ছাত্তার ফজরের নামাজ আদায় করার জন্য ওজু করতে বাড়ির সামনে পুকুরে যায় । ওজু শেষে মসজিদে যাওয়ার সময় পুকুর পাড়ের পশ্চিম কোনে পৌঁছামাত্রই পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা প্রতিবেশী ও চাচাত ভাই হযরত আলী (৩০), আল মামুন (২৫), নূর মামুন (১৮) সর্ব পিতা আবুল খায়ের, আবুল খায়ের (৫৫), আবুল জফর (৪৫) উভয় পিতামৃত আক্কাছ আলী সর্ব সাং রাজাবাড়ীয়া গংরা আ. ছাত্তারের উপর অতর্কিতে দেশীয় অস্ত্র রামদা, বল্লম, কিরিচ, লোহার রড, বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট শুরু করে ভাসুরের ডাক চিৎকারে বাদীনির স্বামী স্বপন মিয়া (৩৫) ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে আসামিরা তার উপরেও হামলা চালায়। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু ঘটে। এ ব্যাপারে গত ১০ অক্টোবর-১৪ নান্দাইল মডেল থানায় একটা মামলা দায়ের করা হয়। মামলা নং- ১০(১০)১৪ ধারা- ১৪৩/৪৪৭/৩২৩/ ৩২৪/ ৩০২/১১৪/ ৩৪ দঃবিঃ মূলে রুজু করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি’র উপ- পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন জানান, গ্রেফতারকৃত আসামিদের রিমান্ড চেয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *