Connect with us

আন্তর্জাতিক

নিস হামলা: ফেইসবুকের কল্যাণে মা’র কোলে হারিয়ে যাওয়া সন্তান

Published

on

facebook-helped-reunite-mother-and-baby-after-france-attackঅনলাইন ডেস্ক: বাস্তিল দিবসে ফ্রান্সের নিস শহরে ভয়াবহ জঙ্গি হামলায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৮৪ জনের। গুরুতর আহত হয়েছেন ১৫০-র বেশি মানুষ। সেই হামলায় মা-র থেকে আলাদা হয়ে গিয়েছিল ৮ মাসের এই শিশু।
উত্‍‌সবের মাঝখানে হঠাত্‍‌ করেই ৮০ কিলোমিটার বেগে ছুটে আসে বিস্ফোরক ও অস্ত্র বোঝাই একটি ট্রাক। প্রায় ২ কিলোমিটার পর্যন্ত রাস্তা জুড়ে মানুষকে নির্বিচারে পিষে মারে ট্রাকটি। সে সঙ্গে ট্রাকের ভিতর থেকে চালানো হয় এলোপাথারি গুলি।
এই সবের মধ্যেই আট মাসের পুত্র সন্তানের থেকে আলাদা হয়ে যান মা তিয়াভা বেনঁ। ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে তিনি সাহায্য নেন সোশ্যাল নেটওয়র্কিং সাইটের। ফেসবুকে ছেলের একটি ছবি পোস্ট করে সবাইকে অনুরোধ জানান, যদি কোথাও এই শিশুকে পাওয়া যায় তাহলে যেন তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। ২১ হাজারেরও বেশি বার তাঁর এই পোস্টটি শেয়ার করা হয়।
বেশ কিছুক্ষণ পরে তিনি ফেসবুক আপডেটে লেখেন, ফিরে পেয়েছেন ছেলেকে। আতঙ্কের মধ্যে কোনও ব্যক্তি খুঁজে পেয়েছিলেন ছোট্ট ছেলেকে। পরে তিয়াভা বেনঁ-র পোস্ট দেখে তিনি যোগাযোগ করেন তিয়াভা-র সঙ্গে। ফিরিয়ে দেন তাঁর সন্তানকে। সূত্র: এনডিটিভি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *