Connect with us

জাতীয়

নীলফামারীর কিশোরগঞ্জে হেযবুত তওহীদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Published

on

কিশোরগঞ্জ প্রতিনিধি:
নীলফামারীর কিশোরগঞ্জে কর্মী সমাবেশ করেছে কিশোরগঞ্জ উপজেলা শাখা হেযবুত তওহীদ।
মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়াম হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
হেযবুত তওহীদ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. বুলবুল আহমেদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জনাব রাকিব আল হাসান।

প্রধান অতিথি হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে বলেন, বর্তমান সময়ে পরিবার সমাজ তথা রাষ্ট্রে একটি আদর্শিক শূন্যতা লক্ষ্য করা যাচ্ছে, আর এই আদর্শিক শূন্যতার কারণে সমাজে সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা মাদকসহ নানাবিদ অন্যায় অশান্তি ধাই ধাই করে বেড়েই চলছে।
অন্যদিকে এক শ্রেণীর ধর্ম ব্যবসায়ী গোষ্ঠী সমাজের সাধারণ মানুষের ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে লেবাস পরিধান করে ধর্মের বিকৃত ফতোয়ার মাধ্যমে দেশে সাম্প্রদায়িক বিদ্বেষ ও অরাজক পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। যার ফলে বদনাম হচ্ছে ইসলামের এবং হুমকির মুখে পড়ছে রাষ্ট্র।
এই অন্যায় অশান্তি থেকে পরিত্রান পেতে ও শান্তিপূর্ণ সমাজ গঠনে ধর্মের প্রকৃত শিক্ষার বিকল্প নেই আর সেই প্রকৃত শিক্ষা নিয়েই মাঠে ময়দানে জনসচেতনতামূলক নানামুখী কাজ করে যাচ্ছে হেযবুত তওহীদ। হেযবুত তওহীদের এই কার্যক্রমকে আরো বেগবান করতে উপস্থিত কর্মীবৃন্দকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হেযবুত তওহীদ নীলফামারী জেলা শাখার সভাপতি নুর আলম সরকার, সাধারণ সম্পাদক ইসরাইল আলিম, জলঢাকা উপজেলা শাখার সভাপতি মাওলানা আতিকুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের কার্যক্রমের সাথে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদ- কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফজলে রহমান, কিশোরগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাজু প্রমুখ।
সমাবেশে কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত নারী ও পুরুষ কর্মীবৃন্দ অংশগ্রহণ করেন।