Connect with us

দেশজুড়ে

নীলফামারী সৈয়দপুরে গভীর রাতে দূর্ধর্ষ ডাকাতি

Published

on

মাহবুব-উল-হাসান, সৈয়দপুর প্রতিনিধি:

সোমবার আনুমানিক রাত ২.৩০ টার সময় সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বাগানবাড়ী এলাকায় রফিকুল চৌধুরীর বাসায় এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের আঘাতে ৩ জন মুমূর্ষ অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে।

সূত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বাগানবাড়ী এলাকায় রফিকুল চৌধুরীর বাড়িতে গতরাতে ১৪১৫ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল ডাকাতির ঘটনা ঘটায়। এ সময় ডাকাতদের এলোপাথারি দেশীয় অস্ত্রের আঘাতে বাড়ির মালিকসহ দুই ছেলে রায়হান চৌধুরী ও রকি চৌধুরীকে গুরুতর আহত হয়। তারা মুমূর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ডাকাতরা একটি বাজাজ মোটর সাইকেল, একটি ল্যাপট, ৩টি মোবাইল সেটসহ কয়েক ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা।

ওই সময় সৈয়দপুর থানায় খবর দিলে পুলিশ কামারপুকুর বাজার থেকে রক্তমাখা কাপড়সহ ৪ জনকে আটক করে। আটককৃতরা হলো কামারপুকুর এলাকার ময়েদুল ইসলাম(৪২), পিতা- মৃত মোজাম্মেল, মুন্সিপাড়া কনসার্ন এলাকার ইমতিয়াজ আহমেদ(২১), পিতা- সিরাজুল ইসলাম, তারাগঞ্জ দোয়ালীপাড়া এলাকার নিরব(২১), পিতা- ইলিয়াস হোসেন, সফিয়ার রহমান (৩০), পিতা- মৃত আলতাফ হোসেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *