Connect with us

দেশজুড়ে

নোয়াখালী থেকে যুবক অপহরন ৭ দিন পর বেনাপোলে উদ্ধার

Published

on

বেনাপোলেবেনাপোল সংবাদদাতা : নোয়াখালী থেকে অপহরনের ৭ দিন পর বেনাপোল হোটেল সানসিটি থেকে আবুল বাশার কালাম (৩৮) নামের এক যুবককে উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ। মুক্তিপণ দাবিতে তাকে অপহরন করা হয় বলে ওই যুবক জানায়।অপহরনের অভিযোগে নিকটস্থ থানা কবির হাটে একটি জিডি করে তার পরিবার।সোমবার সন্ধ্যায় বেনাপোলের আবাসিক হোটেল সানসিটি থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া যুবকের বাড়ী নোয়াখালী জেলার কবির হাট থানার মির্জাপুর গ্রামের আবুল খায়েরের ছেলে। আবুল বাশার কালাম জানায়,৭ দিন আগে ৩ আগষ্ট বাজার করার জন্য যাচ্ছিল। হঠাৎ পিছন দিক থেকে ২ টি লোক তাকে চোখ-মুখ বেধে তুলে নিয়ে গোপন স্থানে রেখে পরের দিন টলারে করে বার্মায় নিয়ে যাওয়ার কথা বলে ভারতে নিয়ে যায়।সেখানে তার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরনকারীরা।এক পর্যায় তাকে অনেক নির্যাতন করে দাবীকৃত টাকার জন্য। অপহরনকারীদের অত্যাচার সইতে না পেরে কালাম বলে আমাকে বাংলাদেশে পাঠিয়ে দেন আমি আপনাদের টাকা দেব।

এ সময় তাকে সাতক্ষীরা সীমান্ত দিয়ে বাংলাদেশে নিয়ে আসে। সেখান থেকে মটরসাইকেল যোগে বেনাপোলে নিয়ে আসে। পরে গত কাল বেনাপোল হোটেল সানসিটি ৩০১ রুমে রাখে অপহরনকারীরা।সোমবার টাকার জন্য কালামের দিয়ে বাড়ীতে ফোন করে অপহরনকারীরা।কালাম ফোন করে তার বাবাকে বলে আমি বেনাপোলের বাজারে সানসিটি নামের একটি হোটেলে আছি।এই ঠিকানায় ২লাখ টাকা পাঠিয়ে দিলে ওরা আমাকে ছেড়ে দেবে।পরিবারের লোকজন নোয়াখালীর কবির হাট থানায় ঘটনা জানানো পর সেখান থেকে বেনাপোল পোর্ট থানাকে জানানো হয় আবুল বাশার কালাম নামের এক যুবককে সানসিটি নামের একটি হোটেলে আটকে রেখেছে অপহরনকারীরা। সেখান থেকে সোমবার সন্ধ্যায় কালামকে উদ্ধার করে পোর্ট থানা পুলিশ। এ সময় অপহরনের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বেনাপোল পোর্ট থানার এস আই আব্দুর রহিম জানান,৭ দিন অপহরনের পর বেনাপোলের অবস্থিত হোটেল সানসিটি থেকে আবুল বাশার কালাম নামের এক যুবককে উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এই অপহরনের সাথে কারা জড়িত। আগামিকাল মঙ্গলবার তাকে নোয়াখালীর কবির হাট থানায় প্রেরণ করা হবে বলে।#

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *