Connect with us

খেলাধুলা

নয়া প্রেমে যুবরাজ সিং

Published

on

Yuvraj-Gizeleক্রিকেট থেকে অনেকটাই দূরে এখন যুবরাজ সিং। কিন্তু নারী মহলে তার জনপ্রিয়তা এখনও আগের মতোই। ভারতের এ ক্রিকেটারের নাম এবার জড়ালো বৃটিশ মডেল ও অভিনেত্রী হেজেল কিচ-এর সঙ্গে। গত কয়েক মাস তাদেরকে বেশ কয়েকটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে। এ ব্যাপারে যুবরাজ মুখ খুলে কিছু না বললেও জল্পনা-কল্পনা বেড়ে চলেছে।

যুবরাজের জীবনে বলিউডের অভিনেত্রীদের আসা-যাওয়া নতুন কিছু নয়। এক সময় তার সঙ্গে গভীর অন্তরঙ্গতা ছিলেন অভিনেত্রী কিম শর্মার। সে সম্পর্ক বেশিদিন থাকেনি। পরে তার নাম জড়ায় বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাড়–কোনের সঙ্গে। সেটাও বেশিদিন স্থায়ী হয় নি। কিন্তু এখন শোনা যাচ্ছে হেজেলের নাম। ভারতীয় সিনেমা জগতে আর আগমন ২০০৭ সালে।

কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করলেও দাগ কটতে পারেন নি। কিন্তু চার বছর আগে সালমান খান-কারিনা কাপুর অভিনীত ‘বডিগার্ড’ সিনেমায় হেজেলের অভিনয় প্রশংসিত হয়। তার ওপর যুবরাজের নজর পড়ে তার পরেই। বছর দুয়েক আগে দু’জনের পরিচয় হয়। ক্রমেই দু’জনের মেলামেশা বেড়ে চলেছে। গত মাসে একসঙ্গে তারা লন্ডনে যান।

হেজেলকে সঙ্গে নিয়েই দেশে ফেরেন যুবরাজ। তাদের এ সম্পর্ক নিয়ে কথা বলেছেন হেজেলে এক কাছের বন্ধু। এ সম্পর্ক ঠুনকো নয় বলে মনে করেন তিনি। এছাড়া তাদের সম্পর্ক শুধু বন্ধুত্বের মধ্যে সীমাবদ্ধ নেই বলে জানালেন তিনি। তবে বিষয়টি তারা দু’জনই আপাতত গোপন করতে চাইছেন। কিন্তু সে খবর আর গোপন রাখা গেল না।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *