Connect with us

দেশজুড়ে

পঞ্চগড়ে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার

Published

on

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১১টার দিকে শহরের বানিয়াপাড়া এলাকার রাস্তার পাশ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে পঞ্চগড়-টুনিরহাট সড়কের ওই এলাকায় হাসিবুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী শিশুটিকে পড়ে থাকতে দেখেন। এসময় শিশুটি একটি পুরোনো কাপড়ে পেঁচানো ছিল। খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতলে নেয় পুলিশ।
হাসপাতালে এক প্রসূতি মাকে দিয়ে শিশুটিকে বুকের দুধ খাওয়ানোর ব্যবস্থা করা হয়। শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে বলে চিকিৎসকরা জানান।
খবর ছড়িয়ে পড়লে অনেকেই শিশুটিকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। এদের মধ্যে এক নিঃসন্তান দম্পত্তি শিশুটিকে প্রতিপালনের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেন।
সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সালাউদ্দীন জানান, ধারণা করা হচ্ছে- জন্মের পরেই শিশুটিকে কেউ হয়তো ফেলে গেছেন। উদ্ধারের পর দ্রুত শিশুটির চিকিৎসার ব্যবস্থা করা হয়। শিশুটিকে কার দায়িত্বে দেয়া হবে সেটা অবস্থা বুঝে পরে সিদ্ধান্ত নেয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *