Connect with us

দেশজুড়ে

পঞ্চগড়ে পুরোহিত হত্যার ৩ আসামি রিমান্ডে

Published

on

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে মঠের পুরোহিতকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য ১৫ দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত। জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মার্জিয়া খাতুন আজ মঙ্গলবার এ আদেশ দেন। পুলিশের পক্ষ থেকে দুই মামলায় মোট ২০ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক শুনানি শেষে প্রত্যেককে মোট ১৫ দিন করে হেফাজত মঞ্জুর করেন বলে পিপি আমিনুর রহমান জানান।

তিনি বলেন, হত্যা মামলায় ১০ দিন ও বিস্ফোরক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এই তিনজন হলেন : খলিলুর রহমান (৫৫), বাবুল হোসেন (২৮) ও জাহাঙ্গীর হোসেন। এদের মধ্যে প্রথম দুজন জেএমবি সদস্য এবং অন্যজন ইসলামী ছাত্রশিবিরের স্থানীয় নেতা বলে পুলিশের দাবি।

রবিবার সকালে দেবীগঞ্জের সোনাপোতা গ্রামের সন্তগৌড়ীয় মঠের অধ্যক্ষ যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। পালানোর আগে তাদের গুলি ও বোমায় আহত হন আরও দুজন। ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে তিন মোটরসাইকেল আরোহী ওই হামলায় অংশ নেয় বলে প্রত্যক্ষদর্শীদের ভাষ্য।

এ ঘটনায় নিহতের বড় ভাই রবীন্দ্রনাথ একটি হত্যা মামলা করেন। অস্ত্র ও বিস্ফোরক আইনে আরেকটি মামলা করে পুলিশ। দুই মামলাতেই অজ্ঞাতপরিচয় তিনজনকে আসামি করা হয়। দেবীগঞ্জ সদরের মধ্যপাড়া থেকে সোমবার বিকালে নাজমুস সাকিব নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকেও এ মামলায় আটক করা হয়েছে বলে তদন্ত কর্মকর্তা আইযুব আলী জানিয়েছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *