Connect with us

Highlights

পঞ্চগড়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে নিহত ১, আহত ২০

Published

on

মামুনুর রশীদ, পঞ্চগড় :
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আকাশ (২৮) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে বাসের প্রায় ২০জন যাত্রী।

সোমবার(১৬ মার্চ) বিকেলে তেতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের চৌরাস্তা বাজার আমতলি এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত আকাশ পঞ্চগড় সদর উপজেলার মালিপাড়া এলাকার পছিরউদ্দীনের ছেলে এবং পঞ্চগড় রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন এর সদস্য।

পুলিশ জানায়, জনতা এন্টারপ্রাইজ নামে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাসটি আমতলি এলাকায় পৌছালে বাসের সামনের একটি চাকা বাস্ট হয়ে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বামে খাদে পড়ে যায় বাসটি। এতে বাসের যাত্রীরা ও আকাশ আতঙ্কিত হয়ে বাস থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে আকাশ বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে সে। পরে খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে আহতরা স্থানীয়দের সহযোগীতায় উপজেলায় ও পঞ্চগড় সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নুর নবি প্রধান একজন যাত্রীর নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *