Connect with us

Highlights

পঞ্চগড়-ঢাকা পার্সেল ট্রেনের শুভ উদ্বোধন করলেন রেলমন্ত্রী

Published

on

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেশনে রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন উপস্থিত থেকে মালামাল সুলভে নিরাপদে পরিবহনের লক্ষ্যে পঞ্চগড় টু ঢাকা পার্সেল ট্রেনের শুভ উদ্বোধন করেন।

শনিবার (০৯ মে) বিকেল ৪টায় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে মন্ত্রী ফিতা কেটে এবং পতাকা উড়িয়ে এই পার্সেল ট্রেনের উদ্বোধন করেন।

এসময় পণ্যবাহী ট্রেনটি পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন থেকে যাত্রা শুরু করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী বলেন, আমি আহ্বান জানাচ্ছি সব ব্যবসায়ীদের। আপনারা ট্রেনকে ব্যবহার করুন। এই ট্রেনটি আপনাদের বাহন, জনগণের বাহন এবং এই বাহনকে আপনারা গুরুত্বের সঙ্গে ব্যবহার করুন।এর সুবিধা যেন আমরা সবাই পাই।

এসময় উপস্থিত ছিলেন- পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন, পঞ্চগড় পুলিশ সুপার (এসপি) ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মোশারফ হোসেনসহ রেলকর্তৃপক্ষ।

এদিকে রেল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাগিদ দেওয়ার পর পঞ্চগড় থেকে রেলে পণ্য পরিবহন শুরু হয়েছে। এই পার্সেল ট্রেনটি বিভিন্ন মালামাল নিয়ে সপ্তাহে ৩ দিন পঞ্চগড় থেকে দুপুর ১টায় ঢাকার উদ্দেশে রওনা হবে। পঞ্চগড়সহ দেশের ২১টি স্টপেজে থেমে পণ্যবাহী এই পার্সেল ট্রেনটি মালামাল পরিবহন করবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *