Connect with us

জাতীয়

পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনের জন্য প্রধানমন্ত্রীর ইফতার মাহফিল

Published

on

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবনে আজ তাঁর পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের জন্য এক ইফতার মাহফিলের আয়োজন করেছেন। প্রধানমন্ত্রী অতিথিদের জন্য সাজানো বিভিন্ন টেবিলে যান, তাঁদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাঁদের খোঁজ-খবর নেন। ইফতারের আগে, দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা ইহসানুল হক মোনাজাত পরিচালনা করেন।

এছাড়া, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শাহাদাৎবরণকারী, মুক্তিযুদ্ধকালে এবং গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এফএম বাহাউদ্দিন নাছিম এমপি, ইমরান আহমেদ এমপি, শেখ হেলাল উদ্দিন এমপি, ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস এমপি, মাহবুব আরা গিনি এমপি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এমপি অন্যান্যের মধ্যে ইফতার অনুষ্ঠানে যোগ দেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *