Connect with us

দেশজুড়ে

পাবনায় যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

Published

on


Captureপাবনা প্রতিনিধি:
পাবনার ফরিদপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম লিটনকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম লিটন উপজেলার সাভার গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় নিজ বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে গ্রামের সড়কের ওপর সাইফুল ইসলাম লিটনকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তার চিৎকারে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় সাইফুল ওরফে লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. খায়রুল কবির তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারা, কি কারণে, তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি। এদিকে স্থানীয় একাধিক সূত্র জানায়, এলাকার কয়েকজনের সঙ্গে পূর্ববিরোধের জের ধরে তাকে হত্যা করা হতে পারে।

ফরিদপুর উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম বকুল জানান, নিহত সাইফুল ইসলাম লিটন আমার আপন খালাতো ভাই। সে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিল। তার হত্যার কারণ জানার চেষ্টা করছি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *