Connect with us

Highlights

পীরগাছায় নৌকা প্রতীককে হারিয়ে দেওয়া হয়েছে প্রতিবাদ সমাবেশে মিলন

Published

on


রংপুর প্রতিনিধি:
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে গত ১৮ই মার্চ পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে অভিযোগ ছাড়াই ভোট চলাকালে থানায় ৪ঘন্টা আটক করে রাখার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পীরগাছা উপজেলা আওয়ামী লীগ।
বুধবার বিকালে পীরগাছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদারের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কোন কারণ ছাড়াই ভোট চলাকালে দুপুর একটা থেকে ৪টা পর্যন্ত থানায় অন্যায় ভাবে আটক করে রাখার প্রতিবাদ জানিয়ে সমাবেশে বক্তব্য রাখেন পীরগাছা উপজেলার পরাজিত নৌকার চেয়ারম‍্যান প্রার্থী আবদুল্লাহ আল মাহমুদ মিলন।
নৌকা মার্কার কর্মীদেরকে ভোটকেন্দ্রে অন্যায় ভাবে মারধর করার অভিযোগ তুলে মিলন বলেন, পীরগাছা উপজেলা প্রশাসন ও পুলিশ লাঙ্গল মার্কার প্রার্থীর নিকট অবৈধ যোগসাজশে নৌকা মার্কাকে হারিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।
সমাবেশ মিলন আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করার লক্ষ্যে কতিপয় মুক্তিযোদ্ধা লাঞ্ছিত করার একটি নাটক সাজিয়ে প্রশাসন ও ঊর্ধ্বতন নেতৃবৃন্দকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।
প্রতিবাদ সমাবেশে নৌকার চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মিলনকে অন্যায় ভাবে ভোট চলাকালীন ৪ঘন্টা থানায় আটক করে রাখার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার জাহিদুল হক, সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন, রংপুর জেলা পরিষদের সদস্য ফিরোজ হোসেন মিয়া, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহমেদ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *