Connect with us

দেশজুড়ে

পীরগাছার দামুরচাকলায় বর্ষবরণ উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Published

on

আমিরুল ইসলাম, রংপুর: পীরগাছার দামুরচাকলায় নানা আয়োজনে ৩দিন ব্যাপী বৈশাখী মেলা ১৪২৫ আয়োজন করা হয়েছে।
উপজেলার মমিতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বীপ শিখা সংঘ পাঠাগার, মাছরাঙ্গা সমবায় সমিতি ও স্থানীয় যুব সমাজ এর যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রবিবার সন্ধায় বৈশাখের দ্বিতীয় দিনে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে হাজারো উৎসুক জনতাকে মাতিয়ে তোলেন স্থানীয় শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে।
ইটাকুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পহেলা বৈশাখ ও বাঙ্গালী সংস্কৃতি পালনের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।
তিনি তার বক্তব্যে বলেন সুস্থ ও সংস্কৃতিমনা আয়োজনেই পারে যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে তাই মাদকের বিরুদ্ধে আমাদের তরুন যুব সমাজকে এই সমস্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে সচেতনতাবোধ জাগ্রত করতে হবে।
অনুষ্ঠানে উপস্খিত থেকে বক্তব্য রাখেন পীরগাছা থানার সাব ইন্সেপেক্টর জিয়াউর রহমান, অন্নদানগর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভা নেত্রী তানজিনা আফরোজ, ইটাকুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক বিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগ সদস্য জহুরুল ইসলাম, ৪নং ওয়ার্ডের নবাগত ইউপি সদস্য আমিনুল ইসলাম রেজাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *