Connect with us

বিনোদন

পুলিশ সেজে পাঁচতারা হোটেলে মডেল’কে ব্লাকমেইল করে ডাকাতি

Published

on

modelঅনলাইন ডেস্ক: পুলিশ সেজে মডেল কন্যাকে ঠকানোর অভিযোগে ২৫ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। মুম্বাইয়ের নরিমন পয়েন্টের একটি পাঁচতারা হোটেল অভিযুক্ত সুদীপ বিশ্বাস কর্মরত।
১৯ এপ্রিল একটি ফোন পান অভিযোগকারিনী এই মডেল। তাঁকে জানানো হয় একজন মডেলিং কোঅর্ডিনেটর তাঁর সঙ্গে দেখা করতে চান। একটি নির্দিষ্ট সময়ে তাঁকে সেই পাঁচ তারা হোটেলে যেতে বলা হয়। হোটেলে পৌঁছালে তাঁকে একটি ঘরে নিয়ে যাওয়া হয়। সেখানে নিজেকে পুলিশ বলে পরিচয় দেয় এই সুদীপ বিশ্বাস।
নেরুলে বসবাসকারী এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ পুলিশ সেজে ভয় দেখিয়ে সেই মডেল কন্যার কাছ থেকে টাকাপয়সা, মোবাইল, সোনার হারসব কেড়ে নেয়। এর পরে ভয় দেখিয়ে অশ্লীল ছবি তোলে সেই মডেলের। তাকে ভয় দেখিয়ে জোর করে বলিয়ে নেয় যে সে দেহ ব্যবসার সঙ্গে যুক্ত। এবং সেই বয়ান ফোনে রেকর্ড করে রাখে। এখানেই শেষ নয়। সুদীপ সেই মডেলকে শাসিয়ে বলে যে এই সব কথা বাইরে কাউকে জানালে সব ছবি সোশ্যাল নেটওয়র্কিং সাইটে আপলোড করে দেবে সে। এর পরে সুদীপ ১ লাখ টাকা দাবি করে এবং জানায় এই টাকা দিলে এক অভিনেতার সঙ্গে দীর্ঘদিন ধরে চলা সেই মডেলের বিবাদের মিমাংসা করে দেবে সে।
পুলিশ সূত্রের খবর, সুদীপ বিশ্বাস জানিয়েছে, এক সময়ে একই ভাবে মুম্বইয়ের এক কলগার্ল মডেল সেজে তাঁকে ঠকিয়ে সর্বশান্ত করে দিয়েছিল। সেই থেকেই মডেলদের উপর রাগ সুদীপের।
শুরুতে পুলিশকে কিছু না জানালেও, ১৯ এপ্রিলের কয়েক সপ্তাহ পর ফের তাঁর কাছে টাকা চেয়ে সুদীপের ফোন আসায় তিনি মেরিন ড্রাইভ থানায় এসে অভিযোগ দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, মডেলের অভিযোগের ভিত্তিতে নেরুলে তার বাড়ি থেকেই গ্রেপ্তার করা হয় সুদীপ বিশ্বাসকে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *