Connect with us

জাতীয়

চলতি মাসেই নতুন পে-স্কেল বাস্তবায়ন : প্রধানমন্ত্রী

Published

on

নিজস্ব প্রতিনিধি : দেশের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের জন্য ঘোষিত নতুন পে-স্কেল চলতি মাসেই বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার নিজ কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, চলতি মাস থেকেই নতুন পে স্কেল চালু হওয়ার কথা। আল্লাহর রহমতে, সব কিছু প্রস্তুত। আমরা তা বাস্তবায়ন করতে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন, সরকারের আর্থিক নীতি ও লক্ষ্য বাস্তবায়নের মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের আরো সক্রিয় হওয়ার আহ্বান জানাই। আমি জানি এ সব দায়িত্ব পালনকালে সরকারি কর্মকর্তাদের সুবিধা-অসুবিধা উভয়ই মোকাবেলা করতে হয়। তবে আপনাদের প্রথম দেশের কথা বিশেষ করে দরিদ্র ও শ্রমিক শ্রেণির বিষয় চিন্তা করতে হবে।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দারিদ্র্য ও ক্ষুধামুক্ত সোনার বাংলা গড়া ও জনগণের উন্নত জীবন নিশ্চিত করার স্বপ্ন দেখেছিলেন। তার এই স্বপ্ন আমরা পূরণ করবো।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই জনগণের ভাগ্যের পরিবর্তন ও দেশের উন্নয়নের মাধ্যমে স্বাধীনতার সুফল সবার মাঝে পৌঁছে দিতে কাজ করে।

প্রধানমন্ত্রী আরো বলেন, সকল সামাজিক খাতে ব্যাপক সাফল্যের জন্য বাংলাদেশ বিশ্বে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *