Connect with us

জাতীয়

প্রশ্নপত্র ফাঁস হয়েছে আর কোনো দিন এটা শুনতে চাই না – মতিন খসরু

Published

on

প্রশ্নপত্র ফাঁস প্রসঙ্গে শিক্ষামন্ত্রীর উদ্দেশ্যে সাবেক আইনমন্ত্রী ও বর্তমানে আইন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আবদুল মতিন খসরু বলেছেন, ‘আমাদের সাহায্য নেন। সবাইকে ডাকেন। কেন প্রশ্নপত্র ফাঁস বন্ধ করা যাবে না। প্রশ্নপত্র ফাঁস হয়েছে আর কোনো দিন এটা শুনতে চাই না। ‘ গতকাল রবিবার সংসদের শীতকালীন অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি সবার উদ্দেশ্যে বলেন, প্রশ্নফাঁস আগেও হয়েছে, এখনও হচ্ছে- এটা কোনো যুক্তি হতে পারে না। আগে হয়েছে, এটা কী কোনো যুক্তি হলো? আগে মানুষ অন্যায় করেছে, চুরি করেছে বলে আমরাও করবো? শেখ হাসিনার এত অর্জনকে দু-একটি অপকর্ম দিয়ে ম্লান করে দেবেন, এটা হতে পারে না। যারা পারেন না-‘হি মাস্ট রিজাইন’। আওয়ামী লীগে লোকের অভাব নেই। আপনাদের দু’একজনের ব্যর্থতার দায় আওয়ামী লীগ নেবে না। শেখ হাসিনা নেবে না। আমরা নেবো না।

তিনি বলেন, আমরা মেধাবী প্রজন্ম গড়তে চাই। আমাদের ভবিষ্যত প্রজন্ম মেধাবী হবে, সৎ হবে এটা আমরা চাই। হতাশ হওয়ার কিছু নেই। আমাদের এগিয়ে যাওয়ার পথ প্রশস্ত। আমরা এগিয়ে যাবই। বাংলাদেশকে পিছিয়ে ফিরে তাকাতে হবে না। তারুণ্যকে কীভাবে কাজে লাগাতে পারি সকলে বসে তার সিদ্ধান্ত নিতে হবে।

আলোচনায় আরো অংশ নেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি টিপু মুনশি, হুইপ মো. শাহাব উদ্দীন, শেখ কফিল উদ্দিন, মো. মনিরুল ইসলমা, নজরুল ইসলাম বাবু প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *