Connect with us

ঢাকা বিভাগ

ফরিদপুরে ২০১৫-১৬ অর্থ বছরের বিভিন্ন অনুষ্ঠানের পুরস্কার ও সনদপত্র বিতরণ

Published

on

হারুন-অর-রশীদ ফরিদপুর প্রতিনিধিDSCN1339

ফরিদপুরে ২০১৫-১৬ অর্থ বছরের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস, স্বাধীনতা দিবস, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭ তম জন্মদিবস উপলক্ষ্যে বইপাঠ, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
আজ সোমবার বেলা ১২.০০টায় ফরিদপুর শহরতলীর কুঠিবাড়ি কমলাপুরে অবস্থিত ময়েজউদ্দিন জেলা সরকারি গণগ্রন্থাগারের হলরুমে এ পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।
ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. আবু নঈম মোহাম্মদ আবদুছ ছবুরের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিপুরের সুনামধন্য লেখক ,সমাজ গবেষক ও সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী।
এছাড়াও এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবির বাগ পৌর মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ শামসুদ্দীন আহমেদ, ফরিদপুরের সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওমর হোসেন সিদ্দীকী, ময়েজউদ্দিন জেলা সরকারি গণগ্রন্থাগারের ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ান মির্জা সাইফুল্লাহ, বোয়ালমারী আল-হাসান দাখিল মাদরাসার সিনিয়র সহকারী শিক্ষিকা তহমিনা খানম, আলফাডাঙ্গার বাজড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক শ্রীধাম কুমার বিশ্বাস, দৈনিক নবচেতনা ও জনপ্রিয় অনলাইন পত্রিকা সময়ের কণ্ঠসরের ফরিদপুর জেলা প্রতিনিধি হারুন-অর-রশীদ, রেজাউল করিম, কামরুজ্জামান নাঈম, মিজানুর রহমান, মেহেদি হাসান প্রমূখ।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুর¯কার ও সনদপত্র বিতরণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *