Connect with us

রংপুর

ফেইসবুকে বেরোবি ভিসি কে কুকুরের সাথে তুলনা করে ইভেন্ট!

Published

on

BRUবেরোবি সংবাদদাতা: ফেইসবুকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীকে কে বা কারা কুকুরের সাথে তুলনা করে ইভেন্ট ছড়িয়েছে। ইভেন্টে দেখা যায়, উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর দুর্নীতি তুলে ধরতে ১৪ জুলাই থেকে ১৯ জুলাই আন্দোলনে যাচ্ছে কতিপয় ছাত্র-ছাত্রীরা। ইভেন্টের কভার ফটোতে ব্যাবহার করা হয়েছে গলায় বেল্ট লাগানো একটি কুকুরের ছবি। ফেসবুকের সেই ইভেন্ট এর মাধ্যমে এই আন্দোলন সক্রিয় করার জন্য প্রচারণা চালাচ্ছে একটি মহল।
ইভেন্টিতে লেখা রয়েছে-( হুবহু ) “বেগম রোকেয়ার ভি.সি. নুরুনবীর দূর্ণিতি মানিনা মানবো না আমরা সাধারণ ছাত্রী ।”
বিন্দু বিন্দু জল থেকে অথই সাগর হতে পারলে আপনারা সংখ্যাগরিষ্ঠ so apnar apnar akta going ante pare boro kisu sombabona… আমরা ধর্মঘট এ নামছি যতক্ষণ ভি.সি তার পদ থেকে না পদত্যাগ করছে…………… আমরা বঞ্চিত একজন university student হওয়া শর্তেও সকল প্রকার সুবিধা থেকে বঞ্চিত।”
এই ইভেন্ট এ যেতে রাজি হয়েছে বর্তমানে ৪০০ জনের মধ্যে ৭৬ জন। এবং প্রতিনিয়ত এই সংখ্যা বাড়তে দেখা যাচ্ছে। কে বা কাহারা এই ইভেন্টটি তৈরি করেছে তা জানা যায়নি। এমন একজন গুরুত্বপূর্ণ ব্যাক্তিকে তাচ্ছিল্য করার কারনই বা কি?
এ ব্যাপারে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহ-রেজ্রিস্টার জনাব মো. মোর্শেদ উল আলম রনির কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি এ ব্যাপারে অবগত নন বলে জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *