Connect with us

দেশজুড়ে

বরিশালে হেযবুত তওহীদের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Published

on

বিডিপত্র ডেস্ক: জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে চলমান কার্যক্রমের অংশ হিসেবে বরিশালে হেযবুত তওহীদের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বরিশাল শহরের প্রানকেন্দ্র অশ্বিনী কুমার টাউন হলে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। বরিশাল জেলা হেযবুত তওহীদের সভাপতি রুহুল আমিন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে পধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।
হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম তাঁর বক্তব্যে মুসলিম জাতির বর্তমান দুর্দশার কথা তুলে ধরে বলেন, এ দুর্দশা থেকে মুক্তি পেতে হলে মুসলিমদেরকে আবার ঐক্যবদ্ধ হতে হবে। ইসলামের প্রকৃত শিক্ষা তথা মানবতার পক্ষে, ন্যায়ের পক্ষে, হকের পক্ষে যদি জাতি আবার ঐক্যবদ্ধ হতে পারে, তাহলে তারা আবার পৃথিবীর শ্রেষ্ঠত্বের আসনে আসীন হতে পারবে। জঙ্গিবাদকে বর্তমান বিশ্বের এক নম্বর সংকট বলে অভিহিত করে তিনি বলেন, জঙ্গিবাদ গোটা বিশ্বকে অস্থিতিশীলতার দিকে ঠেলে দিয়েছে। মুসলিম জাতিকে বিনাশ করার জন্য পশ্চিমারা জঙ্গিবাদ নামক এই ‘বিষবৃক্ষের’ জন্ম দিয়েছে বলেও এ সময় তিনি মন্তব্য করেন।
হেযবুত তওহীদের এমাম আরো বলেন, সকল নবী রাসুল এই তওহীদ নিয়েই এসেছেন, কালক্রমে মানুষ বিভিন্ন বর্ণ-গোত্র-সম্প্রদায়ে বিভক্ত হয়ে পড়ে। আল্লাহর শেষ রসুল মোহাম্মদ (সা.) এসে তাদেরকে পুনরায় তওহীদে ঐক্যবদ্ধ করেন। কিন্তু আজ আমরা আবার তওহীদের ঐক্যবন্ধনী থেকে সরে বিভন্ন দল-মত-ফেরকা-মাজহাব-তরিকায় বিভক্ত হয়ে গেছি। ফলে আমরা আমাদের শক্তি হারিয়ে পৃথিবীময় লাঞ্ছিত হচ্ছি। হেযবুত তওহীদ আবারো মুসলিম জাতিকে তওহীদের ভিত্তিতে ঐক্যবদ্ধ করার জন্য কাজ করে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।
কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক, বাংলাদেশ অনলাইন টেলিভিশন এসোসিয়েশনের সভাপতি ও জেটিভি নিউজ অনলাইনের চেয়ারম্যান মো. মশিউর রহমান, হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা: মাহবুব আলম মাহফুজ, প্রচার সম্পাদক এস এম সামসুল হুদা, সাহিত্য সম্পাদক মো. রিয়াদুল হাসান প্রমুখ। হেযবুত তওহীদের স্থানীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে এ সময় অনুষ্ঠানস্থল কানায় কানায় পূর্ণ হয়ে উঠে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *