Connect with us

দেশজুড়ে

বরিশাল ও ঝিনাইদহে হেযবুত তওহীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Published

on

নিজস্ব প্রতিনিধি:
ঝিনাইদহের মহেশপুর, বরিশালের উজিরপুর ও বাবুগঞ্জে হেযবুত তওহীদের সংশ্লিষ্ট জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার এসব ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে দেশের বিভিন্ন স্থানে আয়োজিত জনসভায় হেযবুত তওহীদের এমাম প্রদত্ত বক্তব্যের প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।
ঝিনাইদহ: ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের আনন্দবাজার মোড়ে জেলা হেযবুত তওহীদের উদ্যোগে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার কাজীরবেড় ৩নং ওয়ার্ড হেযবুত তওহীদ ও আনন্দ বাজার স্পোর্টিং ক্লাবের সভাপতি সুগার আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাস্থিত ছিলেন আনন্দ বাজার কমিটির সভাপতি রনি আহম্মেদ। এ সময় ইফতারপূর্ব সংক্ষিপ্ত এক আলোচনা সভায় মুখ্য আলোচকের বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা হেযবুত তওহীদের সভাপতি শামীম আশরাফ। বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ, মহেশপুর উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মো. শাহরিয়ার সবুজ, আনন্দ বাজার স্পোর্টিং ক্লাবের সেক্রেটারি রিপন চৌধুরী, আনন্দ বাজার কমিটির সেক্রেটারি নাসির উদ্দিন, বাঁশবাড়িয়া ইউনিয়ন হেযবুত তওহীদের সভাপতি বিল্লাল হোসেন।

বরিশাল, উজিরপুর: গত মঙ্গলবার উজিরপুর উপজেলার কালিহাতার মানিকবাজারে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মো. কামাল শরীফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরিশাল জেলা হেযবুত তওহীদের তথ্য বিষয়ক সম্পাদক ও জেটিভি অনলাইনের বরিশাল প্রতিনিধি জহিরুল ইসলাম টুকু। জেলা উপজেলার হেযবুত তওহীদের স্থানীয় সদস্যবৃন্দ এতে অংশগ্রহণ করেন। মুখ্য আলোচক তার বক্তব্যে পবিত্র রমজানের প্রকৃত উদ্দেশ্য ও মাহাত্ম্য বর্ণনা করে ব্যক্তিগত থেকে জাতীয় জীবনের প্রতিটি অঙ্গনে রমজানের শিক্ষাকে কাজে লাগানোর তাগিদ দেন এবং ধর্মের প্রকৃত আদর্শের ভিত্তিতে ঐক্যবদ্ধ জাতি গঠনের আহŸান জানান।
বরিশাল, বাবুগঞ্জ: একই দিনে জেলার বাবুগঞ্জ উপজেলার সাতমাইলে অপর এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা হেযবুত তওহীদের সভাপতি মো. রুহুল আমিন মৃধা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা হেযবুত তওহীদের সভাপতি আতাউর রহমান। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সামাজিক-রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার ধর্মপ্রাণ মানুষের ব্যাপক সমাগম ঘটে। সবশেষে মোনাজাত ও উপস্থিতদের মধ্যে ইফতার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *