Connect with us

খেলাধুলা

বাংলাদেশকে ১০৯ রানে হারিয়ে সেমিতে ভারত

Published

on

Bangladesh_Indiaস্পোর্টসডেস্ক:  বাংলাদেশকে ১০৯ রানে হারিয়ে ২য় কোয়ার্টার ফাইনালে জয় লাভ করলো ভারত এবং ২য় দল হিসেবে বিশ্বকাপের সেমি ফাইনালে উঠে গেলো।

৪৫তম ওভারে যাদভের বলে আউট হলেন রুবেল হোসেন ও সাব্বির রহমান এবং ৪৪তম ওভারে মোহিত শর্মার বলে ধোনির হাতে ক্যাচ দিয়ে মাশরাফি ও ৪৩তম ওভারে নাসির জাদেজার বলে অশ্বিনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান।

এর আগে, টপঅর্ডারের পাঁচ ব্যাটসম্যানকে হারানো বাংলাদেশের হয়ে ব্যাটিং ক্রিজে ছিলেন মুশফিকুর রহিম এবং সাব্বির রহমান। দু’জনে মিলে ৩৫ রানের জুটি গড়ার পর মুশফিকও বিদায় নেন। ৩৬তম ওভারে যাদভের বলে ধোনির হাতে ক্যাচ দিয়ে ফিরেন মুশফিক।

দলীয় ১০৪ রানের মাথায় ফিরে যান সাকিব আল হাসান। জাদেজার বলে তিনি আউট হন। টপঅর্ডারের চার ব্যাটসম্যানকে হারানোর পর টাইগারদের ব্যাটিং হাল ধরার চেষ্টা করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মুশফিকুর রহিম। রান রেট প্রয়োজনের তুলনায় কমে গেলেও সাময়িক বিপর্যয় কাটিয়ে উঠার চেষ্টা করেন সাকিব-মুশফিক।

তামিম, ইমরুল আর মাহামুদুল্লাহর পথে ফেরেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। সামির বলে উইকেটের পিছনে ধোনির তালুবন্দি হয়ে ফেরেন সৌম্য। আউট হওয়ার আগে ৪৩ বলে তিনটি চার আর একটি ছয়ে ২৯ রান করেন সৌম্য।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *