Connect with us

ঠাকুরগাঁও

বাড়ি ফেরা হলো না পান্নার

Published

on

Thakurgaon

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি: সন্ধ্যায় অফিস থেকে বের হয়ে বাড়ির উদ্দেশ্য একটি অটো চার্জার গাড়িতে তিন কলিগসহ উঠে হানিফা বেগম পান্না। কয়েকশত গজ দূড়ে না যেতেই একটি দ্রুতগামী ট্রাক অটো চার্জার গাড়িটিকে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই পান্না মৃত্যুর কোলে ঢলে পড়েন পান্না। এসময় অটো চার্জার গাড়ির আরো পাঁচ যাত্রী গুরুত্বর আহত হয়। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৮টায় ঠাকুরগাঁও জগন্নাথপুর পল্লী বিদ্যুৎ নামক এলাকায়। নিহত হানিফা বেগম পান্না (৪৫) ঠাকুরগাঁও পৌরসভার হাজিপাড়া শিমুলতলা এলাকার আবু সাইদের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, হানিফা বেগম পান্না ঠাকুরগাঁও পল­ী বিদ্যুৎ অফিসে চাকুরি করেন। তিনি প্রতিদিনের ন্যায় অফিস থেকে বের হয়ে বাড়ির যাওয়ার জন্য অটো চার্জার গাড়িতে উঠেন। কয়েকশত গজ দুরে যেতেই একটি দ্রুতগামি ট্রাকের সাথে মুখোমখি সংর্ঘষ বাঁধে। এতে ঘটনা স্থলে হানিফা বেগম পান্না মারা যায়। এসময় আরো আহত হয় অটো চার্জারের ড্রাইভরসহ পাঁচজন যাত্রী। আহতদের মধ্যে অটো চার্জারের ড্রাইভার , পল­ী বিদ্যুতের কর্মচারি মিঠু , জান্নাতুল , নিলুফাকে মারাত্মক আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আহত জাকিয়ারই শুধু জ্ঞান ফিরেছে।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তিনজনের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মশিউর রহমান দূর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গিয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *