Connect with us

রাজনীতি

বিএনপি সহিংসতা সৃষ্টি করলে জনগণই প্রতিহত করবে – সেতুমন্ত্রী

Published

on

বিএনপি গণতন্ত্রের নামে কোনো সহিংসতা সৃষ্টি করলে জনগণই তা প্রতিহত করবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

অন্তর্বর্তীকালীন সরকার গঠনে বিএনপির থাকার কোনো সুযোগ নেই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকারে স্বতন্ত্র কোনো সাংসদেরও থাকার সুযোগ থাকছে না।

গতকাল রবিবার দুপরে ঢাকা-আরিচা মহাসড়কের সভারের হেমায়েতপুরে ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ইন্টারসেকশন আলোকিতকরণের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, বিএনপির যেহেতু সংসদে প্রতিনিধিত্ব নেই, তাই কোনোভাবেই তাদের অন্তর্বর্তীকালীন সরকারে থাকারও সুযোগ নেই। যেহেতু সরকারের আয়তন ছোট হয়ে যাবে, ফলে জাতীয় পার্টি থাকলেও স্বতন্ত্র প্রার্থীও থাকছেন না অন্তর্বর্তীকালীন সরকারে।

সড়ক দুর্ঘটনায় শুধু গাড়ির প্রতিযোগিতাই দায়ি নয়, ছোট ছোট যানবাহনও দুর্ঘটনার অন্যতম কারণ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সম্প্রতি সড়ক-মহাসড়কে দুর্ঘটনার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে, যা আগামী ১০ দিনের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

এসময় সড়ক ও জনপথ এবং পুলিশের উধ্বর্তন কর্মকর্তাসহ, স্থানীয় সংসদ সদস্য, চেয়ারম্যান এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *