Connect with us

জাতীয়

বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ আটক

Published

on

শওকত মাহমুদ গ্রেফতারবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে সামারাই কনভেনশন সেন্টারের সামনে থেকে আটকের পর যাত্রবাড়ী থানায় গাড়ি পোড়ানোর তিন মামলায় গ্রেফতার দেখানো হয়।

জানা যায়, সামুরা কনভেনশন সেন্টারে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের সময় গঠিত আদর্শ ঢাকা আন্দোলনের একটি সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। শওকত মাহমুদ সেখানে যোগ দিতে গিয়েছিলেন। বিএনপিপন্থী সংগঠন এই আদর্শ ঢাকা আন্দোলনের সদস্যসচিব শওকত মাহমুদ। শওকত মাহমুদের ব্যক্তিগত কর্মকর্তা জানিয়েছেন, তার বিরুদ্ধে গাড়ি পোড়ানোসহ নাশকতার মামলা আছে।

শওকত মাহমুদকে আটকের বিষয়টি স্বীকার করে মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) উপকমিশনার মাশরুখ খালেদ বলেন, শওকত মাহমুদকে শিগগিরই আদালতে নেওয়া হবে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপকমিশনার মুনতাসিরুল ইসলাম বলেন, যাত্রাবাড়ী থানায় দায়ের করা গাড়ি পোড়ানো মামলায় চার্জশিটভুক্ত আসামি শওকত মাহমুদ। তাকে আদালতে নেওয়া হবে।

তবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল নিজের কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, ‘শওকত মাহমুদের নামে কয়েকটি মামলা আছে। এ কারণেই তাকে আটক করা হয়েছে।’

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *