Connect with us

দেশজুড়ে

বেনাপোল আন্তর্জাতিক কাষ্টমস দিবস পালন

Published

on

benapole customsday-2016 picture

কামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল কাস্টমস হাউসে মঙ্গলবার দুপুরে ব্যাপক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস।বেনাপোল ও যশোর কাস্টমস কমিশনারেট যৌথভাবে কাস্টমস আঞ্চলিক উদযাপন কমিটি এ অনুষ্ঠান করছে।এ উপলক্ষে বেনাপোল কাস্টমস হাউসসহ বন্দর এলাকা সাজানো হয়েছিল বর্ণিল সাজে।বিভিন্ন ব্যান্যার ফেস্টুনে ভরে গেছে বেনাপোল বন্দর এলাকা।

প্রতি বছরের ন্যায় এ দিনে বিশ্বের ১৭৮টি দেশের সঙ্গে’দি ওয়াল্ড কাস্টমস ওরগানাইজেশন’ কর্তৃক সদস্য রাষ্ট্র হিসেবে বাংলাদেশ কাস্টমস দিবসটি পালন করে থাকে।দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে কাস্টমস হাউস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বেনাপোল বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।পরে বেনাপোল কাস্টমস ক্লাবে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ,জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শুল্ক ও ভ্যাট প্রশাসন) সুলতান মো. ইকবাল, ২৬ বিজিবির কমান্ডিং অফিসর লে.কর্ণেল জাহাঙ্গীর হোসেন,যশোর পুলিশের এএস পি,বেনাপোল সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *