Connect with us

দেশজুড়ে

বেনাপোল কাস্টমস কর্মকর্তাদের চেয়ার-টেবিল জব্দ

Published

on

banapol-port

কামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি: খুলনা নিউজপ্রন্টি মিলরে আমদানি পণ্য অনিয়মে মাধ্যমে নিলামে অভিযোগে দায়েরকৃত মামলায় বেনাপোল কাস্টমস র্কমর্কতাদের ব্যবহৃত চেয়ার-টেবিল জব্দ করা হয়েছে।আদালতরে নির্দেশে বুধবার রাত ১০টার দিকে জব্দকৃত মালামাল কাস্টমস থেকে বের করে নেওয়া হয়। তবে প্রতিষ্ঠানরে পক্ষ থেকে ঘটনাটি গোপন রাখা হলেও বৃহস্পতবিার বিকালে তা ফাঁস হয়ে যায়। বিষয়টি নিয়ে বেনাপোল কাস্টমসরে বিভিন্ন দায়ত্বিশীলদরে সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো কথা মন্তব্য করতে রাজি হননি।

জানতে চাইলে যশোর জলো ম্যাজস্ট্রিটে সাদিয়া আফরীন চেয়ার-টেবিল জব্দরে বিষয়টি নিশ্চিতি করে বলেন, তিনি আদালতের নির্দেশে পালন করেছেন।

সূত্র জানায়, ১৯৯৯ সালে খুলনা নিউজপ্রিটি মিলেরে একটি আমদানি পণ্য কাস্টমস র্কতৃপক্ষ আমদানীকারককে না জানিয়ে নিলামে তোলে। ২০০০ সালে ওই আমদানীকারক ক্ষতপিূরণ দাবি করে কাস্টমস র্কতৃপক্ষরে বিরুদ্ধে মামলা করে।অভিযোগরে প্রাথমকি সত্যতা প্রমানিত হওয়ায় আমদানীকারককে ক্ষতপিূরণ পরিশোধে জন্য কাস্টমস র্কতৃপক্ষকে নির্দেশ দেন আদালত। কিন্তু কাস্টমস র্কতৃপক্ষ এই র্অথ পরিশোধ না করায় স¤প্রতি কাস্টমস অফিসে র্কমর্কতাদরে ব্যবহৃত চেয়ার-টেবিল জব্দ নির্দেশে দেন আদালত।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *