Connect with us

দেশজুড়ে

বেরোবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Published

on

chatridol picture

এম আই বকুল, বেরোবি: বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের অর্থপাচার মামলায় জেল ও জরিমানার রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ছাত্রদল। শুক্রবার সকাল ১১ টার দিকে চকবাজার কামারের মোড় থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয় এর মুলগেট সংলগ্ন পার্কের মোড় প্রদক্ষিণ করে আবার চকবাজার কামারের মোড়ে গিয়ে শেষ হয়।
পরে সমাবেশ থেকে তারেক রহমানের রায়ের তীব্র সমালোচনা করে ছাত্রদল নেতা মুরসালিন মুন্না বলেন-তারেক রহমানের নামে মিথ্যা মামলা ও বানোয়াট রায় মানা হবে না, জনাব তারেক রহমান এ মামলায় নিম্ন আদালতে নি:র্শত মুক্তি পাওয়ার পর আবার হঠাৎ করে সাবেক ছাত্রলীগ নেতার দ্বারা তাকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতেই এ রায়।
ছাত্রদল নেতা ইমরান খান বলেন, এ রায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত, তাই এ রায় মানা যায় না, ছাত্রদল তার বুকের রক্ত দিয়ে হলেও এ রায়ের প্রতিবাদ করবে”
সমাবেশে ইমরান-মুন্না সকলকে আরো একত্রিত হয়ে একসাথে কাজ করে ছাত্রদলকে শক্তিশালী হয়ে রাজপথে থাকার কথা ব্যক্ত করে সমাবেশ শেষ করেন। এ সময় ইমরান-মুন্নার নেতৃত্বে বেরোবি ছাত্রদলের অর্ধ-শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *