Connect with us

দেশজুড়ে

বেড়ায় শিশুকে যৌন নির্যাতনের দায়ে জামায়াত কর্মী গ্রেফতার

Published

on

বেড়া প্রতিনিধি, পাবনা:
পাবনার বেড়ায় ১০ বছরে এক ছেলেকে বলৎকার করার অভিযোগে এক জামায়াত কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে।
গত কাল রাত দুইটার সময় তাকে গ্রেফতার করে সকালে জেল হাজতে প্রেরণ করে।
থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় উপজেলার চাকলা ইউনিয়নের চাকলা গ্রামের মৃত দিরাজ মোল্লা ছেলে আনছার আলী (৫৫) একই গ্রামের আমির মোল্লার ছেলে সজল মোল্লা (১০) কে লোভ দেখিয়ে ডেকে নেয়। পরে তাকে পাশের একটি ফসলের ফাঁকা মাঠে নিয়ে জোড়পূর্বক বলৎকার করে। এসময় ছেলেটির চিৎকার শুনে অন্তর ও রাব্বি নামের দুই ব্যক্তি এগিয়ে গেলে আনছার আলী দৌড়ে পালিয়ে যায়। পরে ছেলেটিকে আহত অবস্থায় উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে নরপশু আনছার আলীর বাড়িতে ভিড় করে। তাকে বাড়িতে না পেয়ে ক্ষিপ্ত জনতা তার দোকান ঘরে ইট-পাটকেল ছুঁড়ে ঘটনার বিচার দবি করে বিক্ষোভ করে।
এ ঘটনায় সজলের মা শিল্পী খাতুন বাদী হয়ে রাতে বেড়া মডেল থানায় একটি অভিযোগ করেন। পুলিশ রাত দুইটার সময় অভিযান চালিয়ে আনছার আলীকে গ্রেফতার করে এবং গত কাল মঙ্গলবার সকালে তাকে পাবনা জেল হাজতে প্রেরণ করে। সেই সাথে ছেলেটিকে মেডিক্যাল করার জন্য পাবনা পাঠানো হয়।
এ ব্যাপারে চাকলা গ্রামের আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সভাপতি মঞ্জুু মোল্লা ও সাধারণ সম্পাদক গোলজার হোসেন বলেন, আনছার আলী গত ৪ মাস পূর্বে এ রকম অরেকটি ঘটনা ঘটিয়েছিল। ঘটনাটি গ্রামবাসী সালিশের মাধ্যমে ৪ হাজার টাকা জরিমানা করে আপোস মীমাংসা করেন। তারা বলেন, ক্ষিপ্ত এলাকাবাসী ঘটনাটির সুষ্ঠু বিচার দাবি করেছে।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, বেড়া থানায় মামলা হয়েছে। রাতেই আসামিকে গ্রেফতার করা হয়েছে। সকালে তাকে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *