Connect with us

জাতীয়

ব্লগার নিলয় হত্যায় নাহিয়ান-রানা ৮ দিনের রিমান্ডে

Published

on

bloger1439537195ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় ওরফে নিলয় নীল হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার সাদ আল নাহিয়ান ও মাসুদ রানাকে আটদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিট্রেট মোল্লা সাইফুল আলমের আদালত তাদের এই রিমান্ড মমঞ্জুর করে।

এর আগে দুপুরে আসামিদের ঢাকা সিএমএম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে ডিবি। শুনানি শেষে প্রত্যেকের আটদিন করে মঞ্জুর করল আদালত।

গ্রেপ্তার সাদ আল নাহিয়ান শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর ভাতিজা। তাকে ও মাসুদ রানাকে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর পৃথক স্থান থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) মুনতাসিরুল ইসলাম জানান, সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার এই দুজনের মধ্যে সাদ আল নাহিয়ান ব্লগার আসিফ মহিউদ্দিনকে হত্যা চেষ্টা মামলার অন্যতম আসামি।

বৃহস্পতিবার সন্ধ্যায় নাহিয়ানকে উত্তরা থেকে এবং মাসুদ রানা নামে আরেকজনকে মিরপুরের কালশি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজনই আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে জানান তিনি।

উল্লেখ্য, রাজধানীর গোড়ানে বাসায় ঢুকে শুক্রবার নীলাদ্রী চট্টোপাধ্যায়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার নিলয়ের স্ত্রী আশা মনি অচেনা চার যুবককে আসামি করে খিলগাঁও থানায় মামলা করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *