Connect with us

দেশজুড়ে

ভাঙ্গায় জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মতবিনিময় ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

Published

on

IMG_0107

মাসুম-আল-ইসলাম, ভাঙ্গা প্রতিনিধি(ফরিদপুর): ফরিদপুর-৪ আসনরে সাবেক সাংসদ ও বাংলাদশে আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর ২দিন ব্যাপী সফরের ২য় দিনে ১৫ই আগষ্ট জাতীয় শোক দবিস জাতির জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে ৪১তম শাহাদাৎ র্বাষকিী উদযাপন উপলক্ষে ভাঙ্গা উপজলো আওয়ামীলীগ আয়োজতি বভিন্নি ইউনয়িন ও পৌরসভার নতেৃবৃন্দরে সাথে মতবনিমিয় ও ভাঙ্গা বশ্বিরোড মোড়ে সন্ত্রাস ও জঙ্গবিাদরে বরিুদ্ধে উপজলো আওয়ামীলীগ র্কতৃক আয়োজতি মানববন্ধনে যোগদান করনে। এরপরে আটরশি বশ্বি জাকরে মঞ্জলি দরবার শরীফে মরহুম পীর সাহবেরে দৌহত্রি এর শুভ ববিাহ উপলক্ষে আয়োজতি অনুষ্ঠানে যোগদান করনে।

শনবিার ১৫ই আগষ্ট জাতীয় শোক দবিস জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে ৪১তম শাহাদাৎ র্বাষকিী উদযাপন উপলক্ষে ভাঙ্গা উপজলো আওয়ামীলীগ আয়োজতি বভিন্নি ইউনয়িন ও পৌরসভার নতেৃবৃন্দরে সাথে মতবনিমিয় ও ভাঙ্গা বশ্বিরোড মোড়ে সন্ত্রাস ও জঙ্গবিাদরে বরিুদ্ধে উপজলো আওয়ামীলীগ র্কতৃক আয়োজতি মানববন্ধনে তনিি বলনে, “বাঙ্গালী জাতরিজনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান এর আর্দশে আমাদরে আর্দশবান হওয়া উচৎি।” তনিি আরও বলনে, “জননত্রেী শখে হাসনিা সন্ত্রাস ও জঙ্গবিাদীদরে বরিুদ্ধে বলষ্ঠি নতেৃত্ব দচ্ছিনে, বঙ্গবন্ধুর পরবিারকে যভোবে হত্যা করা হয়ছে,ে তা খুবইি বদেনাদায়ক, খুনরিা ছোট ছলেে রাসলে কওে বাচতে দয়েন,ি গুলশানরে হলি র্আটজিান বকোরতিে র্ববর হামলার ঘটনার জন্যে আমাদরে প্রতরিোধ গড়ে তুলতে হব,ে আমাদরে বাংলাদশেে সন্ত্রাস ও জঙ্গবিাদীদরে কোন জায়গা নাই। “

এসময় তার সফরসঙ্গী ছলিনে আওয়ামী যুবলীগরে সদস্য এম. হক বাবু, ভাঙ্গা উপজলো আওয়ামীলীগরে সভাপতি কাজী হদোয়তেুল্লাহ্ সাকলাইন, সহ-সভাপতি জাকরি হোসনে, আওয়ামীলীগ নতো দীপক মজুমদার, সযৈ়দ তালাশ বুখারী সহ যুবলীগ ছাত্রলীগ ও আওয়ামীলীগরে অন্যান্য সংগঠনরে নতো-র্কমীরা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *