Connect with us

ঢাকা বিভাগ

ভাঙ্গায় ছাত্রলীগ সভাপতির লাশ দেড় মাস পর কবর থেকে উত্তোলন

Published

on

imagesভাঙ্গা (ফরিদপুর)সংবাদদাতা ঃ
ফরিদপুরের ভাঙ্গা উপজেলা কাউলিবেড়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মারুফের চোকদার(২৫) এর লাশ ময়না তদন্তের জন্য দেড় মাস পর কবর থেকে উত্তোলন করেছে। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাসের তত্বাবধানে পল্লিবেড়া ঈদগাহ কবরস্থান থেকে মারুফের লাশ তোলা হয়। নিহতের ১৫ দিন পর মারুফের বাবা লতীফ চোকদার বাদী হয়ে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর ২নং আমলী আদালতে একটি হত্যা মামলা করেন। এসময় হাজার হাজার উৎসুক জনতা মারুফের লাশ এক নজর দেখার জন্য ভিড় জমান।
স্থানীয়রা জানান, গত ১০ই সেপ্টেম্বর কয়েক বন্ধু মিলে তিনটি মোটর সাইকেল যোগে শেখপুরা দূর্গামন্ডপ দেখতে গিয়ে আঞ্চলিক সড়কের চাড়াভিটা নামক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়। আহত অবস্থায় ফরিদপুর মেডিকেলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।মারুফের সাইকেলে আরোহী ছিলেন জসিম ও আসিক এরাও আহত হয়।
এদিকে নিহত মারুফের বাবা লতিফ চোকদার বলেন,আমার ছেলে এলাকার কিছু মাদক ব্যবসায়ী দের বাধাঁ দেয়ায় সেই জেরে বন্ধু সেজে পরিকল্পিত ভাবে এরা রাস্তায় আড়াআড়ি বাস ফেলে দুর্ঘটনার নামে হত্যা করেছে।তিনি আরও জানান মারুফের মাথার পিছনে চাকুর কোপের আঘাত রয়েছে। এই হত্যাকারী দের ধরে দৃষ্টান্ত মূলক বিচারের দাবী জানাই।
অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন,বিজ্ঞ আদালতের আদেশক্রমে নিহত মারুফ চোকদারের মৃত্যুর সঠিক কারন নির্ণয়ে ময়না তদন্তের জন্য তদন্ত অফিসার নিয়ে লাশ উত্তোলন করেছি।
অন্যদিকে ভাঙ্গা থানা তদন্ত অফিসার এসআই মিরাজ বলেন,লাশের বিক্রিত চেহারার কারনে আঘাত জনিত সমস্যার সুরতহাল করা সম্ভব হচ্ছেনা তবে ময়না তদন্ত রির্পোট পেয়ে নিশ্চত হওয়া যাবে

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *